Main Menu

সৌদি আরবে বাংলাদেশের সরাইলের গাড়ি চালক সড়ক দু‘ঘটনায় নিহত

+100%-

driverমোহাম্মদ মাসুদ, সরাইল থেকে ॥ ভাগ্যের চাকা ঘুরাতে সৌদি আরবে গিয়েছিলেন সরাইল উপজেলার কালীকচ্ছ গ্রামের আবদুল জলিল মিয়ার ছেলে সাহাঙ্গীর (৩০)। সে হয়েছিলেন গাড়ি চালক। কিন্তু সড়ক দুর্ঘটনা কেড়ে নেয় তার প্রাণ।
গত শুক্রবার সৌদি আরবের স্থানীয় সময় সকাল ১০টার দিকে প্রাইভেটকার চালিয়ে রিয়াদ এলাকায় যাওয়ার পথে তিনি দুর্ঘটনায় গুরুতর আহত হয় চিকিৎসা চলাকালে শনিবার দুপুর ১টায় সে মারা যান।
এদিকে, তার মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছলে শোকের মাতম শুরু হয়। স্বজনদের কান্নায় আকাশ-বাতাস ভারী উঠে। তারা দ্রুত লাশ ফিরিয়ে আনতে সরকারের কাছে জোর দাবি জানিয়েছে।

সৌদি আরব থেকে নিহতের স্বজনরা জানান, গত শুক্রবার সৌদি আরবের স্থানীয় সময় সকাল ১০টায দিকে প্রাইভেট কার চালিয়ে রিয়াদ এলাকায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী লড়ি ধাক্কা দিলে প্রাইভেট কারসহ তিনি রাস্তার পাশে পড়ে যান।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রিয়াদ এলাকায় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎকসা চলাকালে শনিবার দুপুর ১টায সে মারাজান। বর্তমানে লাশটি ওই হাসপাতালে রয়েছে। পরে বিষয়টি বাড়িতে জানানো হয়।

নিহতের পিতা জলিল মিয়া জানান , ‘গত ১০ বছর আগে তার ছেলে সৌদি আরব যান। সর্বশেষ বুধবার রাতে মোবাইলে কথা হয় তার স্তীর সঙ্গে। এ সময় সাহাঙ্গীর তাকে বলেন, ঈদের পর দেশে আসবেন।
নিহতের স্তী বলেন , ১ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে কিভাবে বাঁচব তা জানিনা। আমার স্বামী লাশ দ্রুত ফেরত পেতে বাংলাদেশ সরকারের সহযোগিতা কামনা করছি।’

অবসরপ্রাপ্ত সৈনিক আলীজান জানান, সৌদি আরবে সাহাঙ্গীর নিহত হবার বিষয়টি তিনি শুনেছেন। লাশ ফিরিয়ে আনার ব্যাপারে নিহতের পরিবারকে সহযোগিতা করা হবে।






Shares