Main Menu

সরাইল ধর্মতীর্থ গনহত্যা দিবস পালিত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইলের কালিকচ্ছ ইউনিয়নের ধর্মতীর্থ এলাকার গনহত্যা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেলে সরাইল নাসিরনগর লাখাই আঞ্চলিক মহাসড়কের কালিকচ্ছ ধর্মতীর্থ এলাকায় এই গনহত্যা দিবস পালিত হয়েছে।
বিকেলে সরাইল উপজেলা প্রশাসন, সরাইল মুক্তিযোদ্ধা কমান্ড, স্থানীয় মুক্তিযোদ্ধা ও জনপ্রতিনিধিদের পক্ষথেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলী’র সঞ্চালনায় ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমত আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক দুইবারের সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা।
এছাড়াও বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহীদ খালিদ জামিল খান, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা এডঃ আব্দুর রাশেদ,মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও ব্রাহ্মণবাড়িয়া সাহিত্য একাডেমির সভাপতি কবি জয়দুল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইসমাইল খান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক বিল্লাল মিয়া প্রমুখ।
বক্তারা এসময় বলেন, আজকের এই দিনে পাক হানাদার বাহিনী ও স্থানীয় রাজাকারদের সহযোগিতায় গুলি করে নির্মম ভাবে ৪৪ জনকে হত্যা করে। বক্তারা সরকারের কাছে শহীদদের স্মৃতিরক্ষার্থে এখানে অচিরেই একটি স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি জানান।






Shares