Main Menu

সরাইল উপজেলা সমাজ সেবা কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেন মুক্তিযোদ্ধা সংসদ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গতকাল রবিবার বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইসমত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ভারত হাফানিয়া ক্যাম্প ইনচার্জ আব্দুল হালিম।
সংবর্ধিত উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম আবেক আপ্লুত হয়ে বলেন “আমি আজ ভাষাহীন। কান্মায় ভেঙ্গে পড়ে তিনি বলেন, আমার শরীরে প্রবাহিত প্রতিটি রক্তকণায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিরঞ্জীব আদর্শে অনুপ্রেরণা বিদ্যমান। আমি পারিবারিক সূত্রেই আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছাত্র জীবনে আমি ছাত্রলীগ রাজনীতির সাথে আদর্শিক সম্পর্ক রেখে জামায়াত, বিএনপির বিরুদ্ধে বরাবরই সোচ্চার ছিলাম। অথচ আজ আমি জামায়াতের অপবাদ নিয়ে আপনাদের সরাইল থেকে বদলী হয়ে যাচ্ছি! আমার জীবনে এর চেয়ে বড় আর কোন দুঃখ হতে পারে না।”

প্রধান অতিথির বক্তব্যে বলেন মহান মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলামকে আমরা মুক্তিযোদ্ধারা সংবর্ধনা দিতে পেরে গর্ববোধ করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মুক্তিযোদ্ধা এড. আব্দুর রাশেদ,সদস্য মুক্তিযোদ্ধা এ আই মনোয়ার উদ্দিন আহমেদ মদন, সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ ছাদেক মিয়া, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলী ও উপজেলার নযটি ইউনিয়ন কমান্ডারা উপস্থিত ছিলেন।






Shares