Main Menu

সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নে বাড়ির সীমানা নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় নিহত ১

+100%-

মোহাম্মদ মাসুদ.সরাইল ॥  ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছেন। আজ বুধবার সকাল নয়টার দিকে পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম কালু মিয়া (৩৫)। তিনি ওই গ্রামের মলাই মিয়ার ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন কালু মিয়ার চাচাতো ভাই ইকবাল মিয়া (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত তিন বছর ধরে শাখাইতি গ্রামের আবু তাহেরের সঙ্গে একই গ্রামের কালুর চাচাতো ভাই মিলন মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে বুধবার সকালে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হন। আহতদের মধ্যে কালু ও ইকবালকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কালুকে মৃত ঘোষণা করেন।গুরুতর আহত ইকবাল মিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ ঘটনার কিছুক্ষণ পর উভয় পক্ষের লোকজন লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এদের মধ্যে তিনজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালু মিয়ার মৃত্যুর খবর গ্রামে ছড়িয়ে পড়লে তাঁর পক্ষের লোকজন প্রতিপক্ষের অন্তত পাঁচটি বসতবাড়ি ভাঙচুর ও লুটপাট করে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) রূপক কুমার সাহা বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

 

 






Shares