Main Menu

সরাইলে হোম কোয়ারেন্টাইন না মানায় বিদেশ ফেরত দুইজন কে জরিমানা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার অরুয়াইল এবং পাকশিমুল ইউনিয়নের বিদেশ ফেরত দুইজন হোম কোয়ারেন্টাইন না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।
উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাতার ফেরত সেলিম মিয়া (৩৫) কে ১০,০০০হাজার এবং পাকশিমুল ইউনিয়নের ব্রাহ্মণগাও এলাকার মোঃ জাহাঙ্গীর কে ১০,০০০হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়।

এছাড়াও অরুয়াইল বাজারের তিন ব্যবসায়ীকে দোকানে মূল্য তালিকা না থাকায় মান্নান (৫৫),শফিকুল ইসলাম (৩২) এবং নিরঞ্জন রায় তাদের প্রত্যেককে ১০,০০০ হাজার টাকা করে জরিমানা করা হয়।
জনসমাগম করে কোন অনুষ্ঠান করার নিষেদাজ্ঞা থাকলেও ২০০ মানুষের খাবারের আয়োজন করায়, অরুয়াইল বাগান বাড়ি এলাকার রুহুলআমিন (৭০) কে ২০,০০০হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা নির্বাহী ম্যাজিষ্টেটের দায়িত্ব পালন করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
এসময় উপস্থিত ছিলেন অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূইয়া, পাকশিমুল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, অরুয়াইল ইউপি আওয়ামিলীগের সভাপতি আবু তালেব। বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক সায়েদ আহমেদ প্রমুখ।






Shares