Main Menu

সরাইলে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

+100%-

মোহাম্মদ মাসুদ,  সরাইল।  আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, কর্মকর্তা কর্মচারী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য বৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, ধর্মীয় নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী পুরোহিত ও শিক্ষকসহ সর্বস্তরের জনগণের সমন্বয়ে অনুষ্ঠিত হয় উক্ত সভা।

শনিবার (১৪অক্টোবর) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে সিরাজুল ইসলাম মিলনায়তনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সরওয়ার উদ্দিন ‘র সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক শাহাগীর আলম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ  সুপার শাখাওয়াত হোসেন, জেলা আনসার কমান্ডার ইসমাইল হোসেন, সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ নাজমুল হোসেন, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম, সরাইল উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ, সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মনসুর আহমেদ, অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন। সরাইল মহিলা কলেজের প্রভাষক ও সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব খান। উপজেলা পূজা উদযাপন কমিটির ভারপ্রাপ্ত সভাপতি দেব দাস সিংহ রায়। উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ঠাকুর ধন বিশ্বাস প্রমুখ।

জেলা প্রশাসক ওনার বক্তব্যে বলেন, প্রতিটি পূজা মণ্ডপে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। প্রতিটি পূজা মণ্ডপে ইউএনও চেয়ারম্যান ও স্থানীয় নেতৃবৃন্দরা যাবেন। সরাইলে ৪৭ টি মণ্ডপে ২৮০ জন আনসার মোতায়েন থাকবে এদের পাশাপাশি গ্রাম পুলিশদের রাখতে বলেন তিনি। তিনি পূজা উদযাপন কমিটির উদ্দেশ্যে বলেন, অবশ্যই যেন প্রতিটি পূজা মণ্ডপে সিসি টিভি রাখা হয়। এছাড়া প্রতিটি পূজা মণ্ডপে যেন স্বেচ্ছাসেবক রাখা হয়, তাদের যাতে চিনতে অসুবিধে না হয় সেই ব্যবস্থা করতে হবে। স্বেচ্ছাসেবকদের চিনার সুবিধার্থে ক্যাপ, গেঞ্জি, অথবা ট্যাগ লাগাতে হবে।






Shares