Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির গণঅনশন কর্মসূচি পালিত

+100%-

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় অনশন কর্মসুচি পালন করেছে জেলা বিএনপি।

শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ এলাকায় তিনঘন্টা ব্যাপী অনশন কর্মসূচী পালন করে দলটি।

জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সাবেক ভিপি ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক পিপি ও সাবেক পৌর সভাপতি এডভোকেট শফিকুল ইসলাম, সাবেক ভিপি ও সাবেক যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, সাবেক সহ-সভাপতি ও জিয়া পরিষদ সভাপতি এডঃ গোলাম সারোয়ার খোকন, সাবেক ছাত্রনেতা ও জেলা যুগ্ম সম্পাদক মমিনুল হক, সাবেক জিএস, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও শহর বিএনপির সভাপতি নজির উদ্দিনআহমেদ, সাবেক ছাত্রনেতা সাবেক কোষাধ্যক্ষ জেলা বিএনপি জসিম উদ্দিন রিপন, সাবেক জিএস ও সাবেক ছাত্র নেতা জেলা বিএনপির সাবেক সম্পাদক মাঈনুল হোসেন চপল, সাবেক ছাত্রনেতা ও যুব দলের সাবেক আহ্বায়ক মোঃ মনির হোসেন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: জামাল মিয়া, পৌর কাউন্সিলর ও পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: ফারুক মিয়া, যুবদলের সভাপতি শামীম মোল্লা, সাধারন সম্পাদক ইয়াছিন মাহমুদ প্রমুখ।

এর আগে কর্মসূচিতে অংশ নিতে বিভিন্ন স্থান খেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বিপুল সংখ্যক নেতা কর্মী অংশ নেয়। সভায় বক্তারা দ্রুত খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার ব্যাবস্থা ও নিরপেক্ষ এবং তত্বাবধায়ক সরকারের দাবী মেনে নেওয়ার আহবান জানান। পরে নেতাকর্মীরা একে অপরকে পানি পান করিয়ে অনশন কর্মসূচি সমাপ্ত করেন।






Shares