Main Menu

সরাইলে পদক্ষেপ’র ব্রাঞ্চ উদ্বোধন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পদক্ষেপ’র ৩৫২ তম ব্রাঞ্চ উদ্বোধন করা হয়েছে। রোববার(২৫ সেপ্টেম্বর) সকালে ১১টায় সরাইল উপজেলার প্রাণ কেন্দ্রে অবস্থিত হাজী মোস্তফা আলী টাওয়ারের দ্বিতীয় তলায় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের শাখা উদ্বোধন করা হয়।

এসময় পদক্ষেপ সরাইল উপজেলার শাখা ব্যবস্থাপক রতন কুমার মন্ডল’র সঞ্চালনায় ও শাখা ব্যবস্থাপক জাকির হোসেন’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, পদক্ষেপ ডেপুটি ডাইরেক্টর এইচ আর এডমিন সায়েদুল ইসলাম, পদক্ষেপ সহকারী পরিচালক ও রিজিওন প্রধান রফিকুল ইসলাম, পদক্ষেপ সহকারী পরিচালক শফিকুল ইসলাম, পদক্ষেপ সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার ব্রাহ্মণবাড়িয়া মোর্শেদুজ্জামান, সোনালী ব্যাংক সরাইল শাখার ব্যবস্থাপক আলী মাহমুদ, বুরো বাংলাদেশে সরাইল শাখার ব্যবস্থাপক তাহেরুল ইসলাম প্রমুখ।
এছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পদক্ষেপ একটি মানবিক উন্নয়ন কেন্দ্র,এটি ১৯৮৬ সাল থেকে এর কার্যক্রম ছোট পরিসরে শুরু করে । আজ সারা বাংলাদেশে এর কর্মকান্ড বিস্তৃত। পদক্ষেপ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি সেবা, আর্থ সামাজিক উন্নয়ন, ও মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আর সরাইলে নতুন শাখায় আপনারা স্থানীয়দের সহযোগিতা কামনা করছি।অনুষ্ঠান শেষে ছয়জন সদস্যকে নগদ ১০ লক্ষ টাকা ঋণ তুলে দেওয়া হয়।






Shares