Main Menu

সরাইলে জায়গা নিয়ে বিরোধে সংঘর্ষে নিহত এক আহত অর্ধশত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জায়গা নিয়ে বিরোধের জেরে দুই গোষ্ঠীর সংঘর্ষে হারুন চৌধুরী (৬০) নামের একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে র্অধশত । নিহত হারুন চৌধুরী উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আখিঁতারা গ্রামের মৃত আব্দুল মালেক চৌধুরী ছেলে।

স্থানীয়রা জানায়, আখিঁতারা গ্রামে একটি জায়গা নিয়ে হামিদুল হক-সামসুল হকের সাথে এডভোকেট সুহেল-চৌধুরী গোষ্ঠীর বিরোধ চলে আসছিল। ওই জায়গায় বৃহস্পতিবার সকালে হামিদুল হক দেয়াল নির্মাণ করতে গেলে দুই গোষ্ঠীর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।
এই ঘটনায় আহতদের জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে হারুন চৌধুরী নামের একজন নিহত হয়।
আহতদের মধ্যে আনোয়ার হোসেন, তপন চৌধুরী, বিল্লাল মিয়া, আরব আলী চৌধুরী, এলাই মিয়া ও সফু মিয়ার নাম
দীর্ঘদিন ধরে বাড়ির রাস্তা নিয়ে ইউনুস ও সামসুল হকের মধ্যে দ্বন্দ্ব চলছিল। আজ সকালে সামসুল হকের লোকজন চলাচলের রাস্তা বন্ধ করতে গেলে ইউনুস মিয়ার লোকজনের সঙ্গে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষ থামাতে চৌধুরী বাড়ির হারুন চোধুরী এগিয়ে গেলে তার বুকে ধারালো অস্ত্রের আঘাত লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালের নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জানা গেছে। তাদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিরা বিভিন্ন এলাকায় টিকিৎসা নেয়।
সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মুনিরুজ্জামান ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এর আগেও পুলিশ বিরোধ নিষ্পত্তির চেষ্টা করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা আছে। পরিস্থিতি শান্ত রয়েছে।






Shares