Main Menu

কলার ছড়ি থেকে বেরিয়ে আসবে নৌকা

+100%-

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, সরাইল-আশুগঞ্জের মানুষ আবদুস সাত্তারের কলার ছড়ি মার্কায় ভোট দিয়ে আবারো সাত্তার ভূঁইয়াকে সংসদে পাঠিয়ে তারেকের ষড়যন্ত্রের জবাব দেবে। রাজনীতিতে শেষ কথা বলব না, আজকের কলারছড়ি আগামী নির্বাচনে নৌকা হয়ে বেরিয়ে আসবে। তিনি সকলকে ভোটকেন্দ্রে গিয়ে ভোটপ্রদানের জন্য আহ্বান জানান।

তিনি উকিল সাত্তারের পক্ষের লোকদের ইউনিয়নে ইউনিয়নে গিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়া নিশ্চত করতে এবং সঠিকভাবে প্রদান নিশ্চিতে কাজ করে যেতে বলেন।

তিনি বলেন, আজকের এই সমাবেশে জনগনের উপস্থিতি সিগন্যাল দিচ্ছে আগামী দিনে শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হচ্ছেন। আর বিএনপি নির্বাচনমূখী দল নয়। তারা নির্বাচন বন্ধ করতে জানে। মাছ যেমন পানি ছাড়া বাঁচে না, তেমনি ইলেকশন পার্টি ইলেকশন ছাড়া বাঁচে না। বিএনপি ইলেকশন পার্টি না তারা সন্ত্রাসের পার্টি। কাজেই বিএনপি এখন সমাধিস্থ হতে যাচ্ছে, তারা আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না।

তিনি রবিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে বিএনপির বহিস্কৃত উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার সমর্থক গোষ্ঠী আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভায় সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল ইসলাম গাজীর সঞ্চালনায় ও সভাপতি হাজী আবু তালেবের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক আল-মামুন সরকার প্রমূখ।

সভায় বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগ, সরাইল ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিএনপির পদবঞ্চিত নেতাকর্মী ও সাত্তার সমর্থক গোষ্ঠীর লোকেরা উপস্থিত ছিলেন।






Shares