Main Menu

সরাইল প্রেসক্লাবের সাথে ইউএনও

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ ও সদস্যদের সাথে মতবিনিময় করেছেন সদ্য যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা এ.এস.এম মোসা। ইউএনও’র দাওয়াতে গত মঙ্গলবার সন্ধ্যায় উনার দফতরে বসে এ সভা।

সভায় সরাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আইয়ুব খান (দৈনিক ইনকিলাব), সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল (দৈনিক মানবজমিন ও ব্রাহ্মণবাড়িয়া-টিভি), অর্থসম্পাদক আব্দুল করিম (নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক জুলকার নাঈন (দৈনিক ইত্তেফাক), সাহিত্য সম্পাদক জহিরুল ইসলাম রিপন (দৈনিক ভোরের কাগজ), দপ্তর সম্পাদক শেখ মো. ইব্রাহিম (আজকালের খবর), সদস্য মো. সামছুল আরেফিন (এবি নিউজ), মোহাম্মদ মাসুদ (বিজয় টিভি ও দৈনিক খবর), সাংবাদিক মো. মোরাদ খান (চ্যানেল এস) ও অনলাইন পোর্টাল প্রজন্ম ডটকমের সরাইল প্রতিনিধি দীপক দেবনাথ উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা বলেন, গণতান্ত্রিক সরকার ব্যবস্থার অন্যতম শর্ত হচ্ছে গণমাধ্যম কর্মীদের অবাধ স্বাধীনতা। ১৯৭৮ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত সরাইল প্রেসক্লাব সেই শর্ত মাথায় রেখেই সমাজ দেশ ও জাতীর জন্য পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছে। মুক্তিযুদ্ধ,সাহিত্য সংস্কৃতি, ইতিহাস ও ঐতিহ্যের লীলাভূমি এ সরাইলের মানুষ অত্যন্ত সরলমনা এবং অতিথি পরায়ণ। প্রশাসনের সকল ভাল কাজে সহযোগীতার আশ্বাস দেন সাংবাদিকরা।

ইউএনও এ.এস.এম মোসা উনার দফতরে উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি আপনাদের সহযোগীতা চায়। দাপ্তরিক ছোটখাট সমস্যা আমাকে অবহিত করলে দ্রুত সমাধানের চেষ্টা করব। আমি না পারলে আপনারা লেখনির মাধ্যমে তা প্রকাশ করবেন। সম্ভব হলে অনাকাঙ্খিত কিছু ঘটার আগেই আমাকে তথ্য দিয়ে সহায়তা করবেন। আমি মানুষের জন্য কাজ করতে এসেছি। কাজ করব ইনশাল্লাহ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares