Main Menu

দেশের যা কিছু অর্জন,আওয়ামী লীগ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার মাধ্যমে হয়েছে:: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন দেশের যা কিছু অর্জন—বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার মাধ্যমে হয়েছে। এর বাইরে এই বাঙ্গালী জাতির কোনো উন্নয়ন হয়নি।
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের অগ্রগতির বজায় রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ব্রাহ্মণবাড়িয়ার জনগনের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন।
তিনি গতকাল বুধবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার হল রুমে বিভিন্ন সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির আলম, মহিলা ভাইস চেয়ারম্যান  অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত,সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম আহমেদ,বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,চেম্বার সভাপতি আলহাজ্ব আজিজুল হক,
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটাই উত্তর ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার,
সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, মজলিশপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম,বুধল ইউপি চেয়ারম্যান আব্দুল হক,নাটাই দক্ষিণ ইউপি চেয়ারম্যান নাজমুল হক,রামরাইল ইউপি চেয়ারম্যান শাহাদাৎ খান,মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাবেল,তালশহর পূর্ব ইউপি চেয়ারম্যান এনামুল হক ওসমান,কমরেড নজরুল ইসলাম প্রমূখ।
উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ২২০জনের মাঝে শুকনা ও অন্যান্য খাবার বিতরণ,স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের (RERMP) প্রজেক্টের প্রতিটি ইউনিয়ন থেকে ১০ জন করে মোট ১১০জনকে চেক প্রদান,উপজেলা কৃষি অফিসের ১০৩৫ জনকে বোরো ধান,সরিষা,ভূট্রা বিটি বেগুনের বীজ বিতরন ও উপজেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অর্থায়নে ৮টি ল্যাপটপ,৬টি হুইলচেয়ার ও ৬টি ক্র্যাচ বিতরন করা হয়।





Shares