Main Menu

সরাইলে সিএনজি ছিনতাইকারী চক্রের ৯ সদস্য আটক। বিপুল পরিমান মাদক আটক।।

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল থেকে ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পৃথক স্থানথেকে মাদক সিএনজি চিনতাইকারী আটক। গতকাল শনিবার সরাইল থানার পুলিশ উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে ২ মাদক বিক্রেতা ৩ সেবনকারী ৪ সিএনজি চিনতাইকারীকে আটক করেছে । তাদের কাছথেকে ২৫ পিছ ইয়াবা, ৯ কেজি গাজা ও ১ টি সিএনজি উদ্ধার করেন।

Sarail pic 16-07-16 (2)

সিএনজি ছিনতাইকারীরা হলো নেত্রকোনা জেলার মদন উপজেলার কুলি খাঠি গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে আলমঙ্গীর (২২) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাসিরা বাদ গ্রামের মৃত মঙ্গল মিয়ার ছেলে কামাল(২২) , আখাউড়া উপজেলার নুপুর গ্রামের হুমাযুন কবিরের ছেলে সুমন(২২), সিলেট জেলার মংলাবাজার উপজেলার এরশান আলীর ছেলে আরিফ(২৩) তাদেরকে সরাইল থানার এস আই আলিম সিএনজিসহ ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর ব্রীজ থেকে আটক করে।

Sarail pic 16-07-16 (1)

৩ সেবন কারীরা হলেন সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার হোসেন মিয়ার ছেলে মিজান (২০), উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের নাথপাড়া এলাকার ধন মিয়ার ছেলে মোস্তাক(৩৫), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিসপুর গ্রামের জিলু মিয়ার ছেলে খোকন(৩০) তাদের কাছ থেকে ২৫ পিছ ইয়াবাসহ আটক করে। ৯ কেজি গাজাসহ উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া এলাকা থেকে বিজয়নগর উপজেলা মানিক(৩৫) ও আলকাস (৩০ কে আটক করে।

সরাইল থানার(ওসি) রুপক কুমার সাহা বলেন, তাদের বিরোদ্ধে সরাইল থানায় মামলাকরে আদালতে পেরন করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares