Main Menu

জহিরুল হক খান বীরপ্রতীকের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক

+100%-

 

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির শোক প্রকাশ

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক,মহান মুক্তিযুদ্ধের সাহসী সন্তান মেজর অব.জহিরুল হক খান বীরপ্রতিকের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বিশিষ্ট লেখক র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।এক শোক বিবৃতিতে তিনি প্রয়াত নেতার আত্বার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। শোক বিবৃতিতে তিনি বলেন,মেজর জহিরের আকস্মিক মহাপ্রয়াণে ব্রাহ্মণবাড়িয়াবাসী একজন বলিষ্ঠ নেতাকে হারালো।মহান মুক্তিযুদ্ধে তাঁর ত্যাগ,অবদান বাঙ্গালী জাতি চিরদিন মনে রাখবে।মুক্তিযুদ্ধে তাঁর সাহস ও ত্যাগ নতুন প্রজন্মের কাছে অনুকরণীয় আদর্শ হবে।তিনি ছিলেন আপাদমস্তক দেশপ্রেমিক রাজনীতিবীদ।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শ তাঁর জীবনকে প্রভাবিত করেছিল দারুনভাবে।সকল প্রকার দু:সময় আর দুর্দিনেও তিনি মুজিব আদর্শ ও আওয়ামীলীগের রাজনীতির প্রতি অবিচল ছিলেন।আওয়ামীলীগের রাজনীতিকে গণমুখী করতে তিনি সবসময় প্রচেষ্টা চালিয়ে গেছেন।তিনি আরো বলেন,মেজর জহির ছিলেন আমার দীর্ঘ জীবনের বিশ্বস্থ বন্ধু,সহযোদ্ধা।তাঁর প্রয়াণে আমি আমার অকৃত্রিম আপন এক বন্ধুকে হারালাম।এ ক্ষতি কখনো পূরণ হবার নয়।দু:সময়ে-দুর্বিপাকে তিনি আমাকে সাহস জুগিয়েছেন পরম স্বজন হিসাবে।তিনি আরো বলেন,ব্রাহ্মণবাড়িয়ার মানুষের সার্বিক উন্নয়নে আর কল্যাণে তিনি সর্বসময় ভাবতেন।মানুষের সেবায় তাঁর অবদান এ অঞ্চলের মানুষ গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করবে।তিনি আরো বলেন,মেজর জহির ছিলেন আপাদমস্তক ধর্মপ্রাণ মানুষ।ভালো চিন্তা,ভালো কাজ,নিষ্টার সাথে ধর্মীয় আচার পালনে তিনি ছিলেন অনুকরণীয় আদর্শ।


প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক


ব্রাহ্মনবাড়িয়া প্রেসক্লাবের আহবায়ক সৈয়দ মিজানুর রেজা, সদস্য সচিব রিয়াজউদ্দিন জামি, আহবায়ক কমিটির সদস্য সৈয়দ মোহাম্মদ আকরাম, মফিজুর রহমান লিমন, নজরুল ইসলাম শাহাজাদা এক বিবৃতিতে মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতীক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী মেজর জহিরুল হক খান রণাঙ্গনে অসীম সাহসিকতায় যেমন ছিলেন একজন বীর যোদ্ধা তেমনি যুদ্ধ পরিবর্তী সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে দেশ ও জাতির কল্যানে তিনি গৌরবোজ্জ্বল অনন্য ভূমিকা রেখে গেছেন। ব্রানবাড়িয়ার সকল মানুষের কল্যানে তিনি চমৎকার ভূমিকা রেখে গেছেন। ভালো মানুষ হিসেবে নানা গুণের অধিকারী অনন্য ব্যক্তিত্ব সম্পন্ন দেশ প্রেমিক রাজনৈতিক নেতার মৃত্যুতে অপূরণীয় তি হয়েছে। বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যরা যেন এ শোক সইবার মতা পায় সেজন্য মহান সৃষ্টিকর্তার রহমত কামনা করেছেন।

 

জেলা বিএনপির শোক

 

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতীক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি এডঃ হারুন আল রশিদ ও সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন।


লায়ন ফিরোজুর রহমান ওলিওর শোক প্রকাশ

 

লায়ন্সের সাবেক জেলা গভর্ণর, স্ট্যান্ডার্ড ব্যাংক লিঃ এর উদ্যোক্তা পরিচালক সুলতানপুর ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও এক বিবৃতিতে মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর অবঃ জহিরুল হক খান বীর প্রতীক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। বিবৃতিতে তিনি জানান, মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী মেজর জহিরুল হক খান রণাঙ্গনে অসীম সাহসিকতায় যেমন ছিলেন একজন বীর যোদ্ধা তেমনি যুদ্ধ পরিবর্তি সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে দেশ ও জাতির কল্যানে তিনি গৌরবোজ্জ্বল অনন্য ভূমিকা রেখে গেছেন। ভালো মানুষ হিসেবে নানা গুণের অধিকারী অনন্য ব্যক্তিত্ব সম্পন্ন দেশ প্রেমিক রাজনৈতিক নেতার মৃত্যুতে অপূরণীয় তি হয়েছে। বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যরা যেন এ শোক সইবার মতা পায় সেজন্য মহান সৃস্টি কর্তার রহমত কামনা করেছেন।

 

জেলা পূজা উদযাপন পরিষদের শোক

 

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর অবঃ জহিরুল হক খান বীরপ্রতীকের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জেলা পূজা উদযাপন পরিষদ। এক বিবৃতিতে পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র পাল ও সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র রায় নিহতের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তারা নিহতের আত্মার শান্তি কামনা করেন।

জেলা উন্নয়ন পরিষদের শোক



ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, জেলা ১৪ দলের সমন্বয়ক, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সমাজ সেবক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতীক এর আকষ্মিক মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের সর্বস্তরের সদস্যবৃন্দ গভীর ভাবে শোকাহত। এ শোক বার্তার মাধ্যমে পরিষদের প থেকে শোক শন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হচ্ছে। মেজর জহিরুল হক খাঁন জেলা উন্নয়ন পরিষদের একজন শ্রদ্ধাভাজন উপদেষ্টা ছিলেন। তাঁর মৃত্যুতে জেলার অপূরনীয় তি সাধন হয়েছে বলে শোক বার্তায় উল্লেখ করা হয়।

 

 

ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোর ডট কম পরিবারের শোক

 

আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতীক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টি ফোর ডট কম এর প্রকাশক সারোয়ার জাহান দিপু ।তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যরা যেন এ শোক সইবার মতা পায় সেজন্য মহান সৃস্টি কর্তার রহমত কামনা করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares