Main Menu

যানযট নিরসনে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান শুরু

+100%-


প্রতিবেদক : শহরের যানযট নিরসনে অবৈধ রিক্সা আটক অভিযান শুরু করেছে ট্রাফিক বিভাগ। সোমবার জেলা ট্রাফিক পুলিশ ও পৌর কর্মকর্তাদের এবং রিজার্ভ পুলিশের সহায়তায় এ অভিযান চালানো হয়। এ অভিযানের নেতৃত্বদেন ট্রাফিক ইন্সপেক্টর সায়েদুল খাঁন। এ অভিযানে শতাধিক রিক্সা আটক করা হয়।

ট্রাফিক ইন্সপেক্টর সায়েদুল খাঁন জনান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে শহরকে যানজট মুক্ত করার প্রয়াস এ অভিযান চালাচ্ছি। অভিষ্যতেও এ অভিযান অব্যাহত রাখব।

প্রসঙ্গত ঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে যানযটে ভয়ানক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। জেলা পরিষদ মার্কেট থেকে কুমারশীল মোড় পর্যন্ত রিক্সা, ইজিবাইকের অত্যাচারে সাধারণ মানুষদের দূর্বস্থা অনেকগুন বাড়িয়ে দিয়েছে। প্রতিনিয়ত এ সমস্যা নিয়ে প্রশাসনের সর্বস্থরের আলোচনা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়ার সম্মানিত জেলা প্রশাসক মেয়র মহোদয়, পুলিশ সুপার সহ প্রশাসনের সবাই একমত যাটজট সমস্যার সমাধানের ব্যাপারে। গত আইন শৃঙ্খলা বৈঠকে যানজট এবং অবৈধ স্থাপনা উচ্ছেদের ব্যাপারে বিষদ আলোচনা হয়েছে।
এর পরিপ্রেক্ষিতে গত দুই দিন যাবৎ প্রশাসন রাস্তার অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং লাইসেন্সবিহীন রিক্সা আটকের জন্য অভিযান শুরু করেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares