Main Menu

হরতাল বিরোধী লাঠি মিছিল

+100%-


প্রতিনিধি : জামাত-শিবিরের ডাকা হরতালের প্রতিবাদে বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পতাকা ও লাঠি মিছিল করেছে জেলা মুক্তিযোদ্ধা সংসদ।
সকাল ১১টায় স্থানীয় পৌর আধুনিক সুপার মার্কেটের সামনে থেকে জাতীয় পতাকা ও লাঠি হাতে এক মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে রেলগেইট সংলগ্ন জেলা পরিষদ মার্কেটের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব হারুন অর রশিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতীক, সাম্প্রদায়িকতাও জঙ্গীবাদ প্রতিরোধ কমিটির আহবায়ক আমানুল হক সেন্টু, জেলা জাসদ সভাপতি অ্যাডভোকেট আকতার হোসেন সাঈদ, জেলা ওয়ার্কাস পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য অ্যাডভোকেট মোঃ নাসির, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ।
সমাবেশে বক্তারা হরতাল নৈরাজ্যসহ ধ্বংসাত্মক কর্মকান্ডের বিরুদ্ধে দেশবাসীকে সোচ্চার হওয়ার আহবান জানিয়ে স্বাধীনতা বিরোধী ও মৌলবাদী চক্রকে যে কোন মূল্যে প্রতিহত করার অঙ্গীকার ব্যক্ত করেন।
সমাবেশে বক্তারা হরতাল প্রত্যাখ্যান করায় ব্রাহ্মণবাড়িয়া বাসীকে অভিনন্দন জানান।






Shares