Main Menu

মার্চ মাস মুক্তিযুদ্ধের মাস , এ মাসে ঢাকা কাউকে ইজারা দেয়া হবেনা-আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম

+100%-

আবুল হাসনাত মোঃ রাফি ॥ আজ শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার নবনির্মিত জেলা রেজিস্টার ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আইন বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন , জিয়াউর রহমান ক্ষমতায় এসে অসংখ্য সেনা অফিসারকে হত্যা করেছে । এসবের কোন বিচার হয়নি । তিনি বলেন , বিএনপি মিথ্যাচার , বিভ্রান্তি সহ সহ নানা ষড়যন্ত্র করছে । সাম্প্রতিক সময়ে সেনা বাহিনীর ক্যু তাদের ই সৃস্টি । আরও বলেন , মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি বর্তমান সরকারকে বেকায়দায় ফেলতে বিডিআর বিদ্রোহের ঘটনা ঘটিয়েছিল । বিডিআর হত্যাকান্ডের বিচার চলছে  , দ্রুততম সময়ের মধ্যে এ বিচার কাজ সম্পন্ন হবে । তারা একের পর এক ষড়যন্ত্র করে চলেছে । মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি  ই সেনা অভ’্যত্থান ঘটাতে গিয়ে ব্যর্থ হয়েছে ।

এর আগে প্রতিমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি ব্রাহ্মণবাড়িয়া শহরে হাসপাতাল রোডে নবনির্মিত জেলা রেজিস্টার ভবনের উদ্বোধন করেন ।

শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোঃ আবদুল মান্নান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি , সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী , জেলা পরিষদ প্রশাসক এডভোকেট সৈয়দ একে  এমদাদুল বারী , পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন , জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর অবঃ জহিরুল হক খান বীর প্রতীক , জেলা রেজিস্টার আবদুল জলিল ।

প্রতিমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি তার বক্তৃতায় আরও বলেন, মার্চ মাস মুক্তিযুদ্ধের মাস , এ মাসে ঢাকা কাউকে ইজারা দেয়া হবেনা । বিএনপি বলছে তাদের ১২ মার্চের কর্মসূচীতে সরকার বাধাঁ দিবে। তারা নিজেরাই নিজেদের বাধা হবে, সরকার বাধা দেবে না।
কামরুল ইসলাম এমপি বলেন , বিএনপির জন্ম হয়েছে ষড়যন্ত্র ও মিথ্যাচারের মধ্য দিয়ে । তাদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার জন্য তিনি আহবান জানান ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares