Main Menu

২০১৯ সালের নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

mp
ব্রাহ্মণবাড়িয়ার জনগণ চাইলে আগামী ২০১৯ সালের নির্বাচনে প্রার্থী হওয়ার কথা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ আয়োজিত গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা জানান।

এসময় তিনি বলেন,ব্রাহ্মণবাড়িয়ার মানুষের সেবায় আমি জীবনভর কাজ করতে চাই। আগামী নির্বাচনে এলাকার মানুষ চাইলে আমি অবশ্যই প্রার্থী হবো। এসময় সমাবেশে উপস্থিত হাজার,হাজার দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ দাঁড়িয়ে,হাত-তুলে,শ্লোগান দিয়ে তাঁর প্রতি অকুণ্ঠ সমর্থন ব্যক্ত করেন।

এসময় তিনি আরো বলেন,বেগম খালেদা জিয়ার নির্দেশে বিএনপি-জামাতের আগুন সন্ত্রাসীরা যখন আগুনে পুড়িয়ে নির্বিচারে মানুষ হত্যা করে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা করছিলেন তখন আমাদের নেত্রী শেখ হাসিনা ৫ জানুয়ারির নির্বাচন করে গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা করে গণতন্ত্রকে রক্ষা করেছেন। শেখ হাসিনা ৫ জানুয়ারির নির্বাচন করতে ব্যর্থ হলে আগুন সন্ত্রাসী বিএনপি-জামাত দেশকে একটি জঙ্গী-সন্ত্রাসী রাষ্ট্রে পরিনত করতো।

তিনি বলেন,দলের ভেতর থেকে যারা শেখ হাসিনাকে ভালোবাসার কথা বলে শেখ হাসিনার নির্দেশ অমান্য করেন তারা মোনাফেক। মোনাফেকদের সম্পর্কে তিনি নেতাকর্মীদের সতর্ক থাকার আহবান জানান।

জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা,সাবেক পৌর চেয়ারম্যান আল মামুন সরকার,১ নং সহসভাপতি ও সাবেক পৌর মেয়র মো.হেলাল উদ্দিন,সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবীর,তাজ মো.ইয়াছিন,এড.আবু তাহের,মুজিবুর রহমান বাবুল,জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূঞা,যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খান খোকন,সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,শাহআলম সরকার,সদস্য জায়েদুল হক,জাহাঙ্গীর আলম,সদর উপজেলা সভাপতি হাবিবুল্লাহ বাহার,পৌর আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল খান,জেলা মহিলাআওয়ামীলীগ সাধারণ সম্পাদক এড.তাসলিমা সুলতানা খানম নিশাত,জেলা শ্রমিকলীগ সভাপতি এড.কাউসার আহমেদ,জেলা যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি এড.শাহানুর ইসলাম,জেলা কৃষকলীগ সভাপতি সাদেকুর রহমান শরীফ,জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এড.লোকমান হোসেন,যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি,জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জাহাঙ্গীর আলম,জেলা ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ।

সন্ধ্যার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।






Shares