Main Menu

সন্ত্রাস ও জঙ্গিবাদ নিমূর্লে সর্বস্তরের নাগরিকগণের সহযোগিতা প্রয়োজন:: পৌর মেয়র নায়ার কবীর

+100%-

জেলা আওয়ামী লীগের ২১ দিনব্যাপী জাতীয় শোক দিবসের কর্মসূচীর ৪র্থ দিন

DSCN3584
বৃহস্পতিবার ভাদুঘর মাহবুবুল হুদা পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ে জেলা আওয়ামীলীগ ঘোষিত ২১ দিনব্যাপী জাতীয় কর্মসূচীর চতুর্থ দিনে সাম্প্রতিক সময়ে গুপ্তহত্যা, সন্ত্রাসী ও জঙ্গিবাদ নির্মূলে মুক্তিযুদ্ধের চেতনায় জাতিকে ঐক্যবদ্ধ ও উদ্বুদ্ধ করার লক্ষ্যে “জঙ্গিবাদ নির্মূলে ছাত্র ও যুব সমাজের ভূমিকা” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর। স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহমেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ শাহ আলম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য এম এ আওয়াল, ভাদুঘর মাহবুবুল পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য আজিজুর রহমান বাচ্চু, ১১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হাই ডাবলু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম নেহার, বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ জামাল মিয়া প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আবুল হাসান।
সভায় প্রধান অতিথির বক্তব্য পৌর মেয়র নায়ার কবীর বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিমূর্লে সর্বস্তরের নাগরিকগণের সহযোগিতা প্রয়োজন। তিনি এ সময় আরো বলেন, বর্তমান প্রজন্মের কাছে ১৫ আগস্টে বর্বরোচিত হত্যাকান্ডের কথা তুলে ধরতে হবে। তাদেরকে সঠিক ইতিহাস জানাতে হবে এবং মুুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করে তুলতে হবে। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares