Main Menu

১৯ আগস্ট আশুগঞ্জ প্রেসক্লাবে ভোট

+100%-

apcপ্রতিনিধি:: আগামী ১৯ আগস্ট ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১লা আগস্ট আশুগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও প্রধান নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম মিজি নির্বাচনের তফসিল ঘোষণা করেন। রফিকুল ইসলাম ছাড়া বাকি দুই নির্বাচন কমিশনার হলেন- ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী ও আশুগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর খন্দকার।
ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৬ ও ৭ আগস্ট আশুগঞ্জ প্রেসক্লাব কার্যালয় থেকে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। এছাড়া ৮ আগস্ট প্রেসক্লাব কার্যালয়ে মনোয়নপত্র জমা, ১০ আগস্ট মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১১ আগস্ট প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১৯ আগস্ট দুপুর ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রেসক্লাবের ২০ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
নির্বাচন কমিশনার ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী জানান, সুষ্ঠুভাবে নির্ববচন সম্পন্ন করার জন্য নির্বাচনের কমিশনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি প্রায় সম্পন্ন। ভোটগ্রহণের দিন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন।






Shares