Main Menu

সচেতন নাগরিক কমিটি (সনাক) ব্রাহ্মণবাড়িয়া এর ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যদের উদ্যোগে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

+100%-

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) ব্রাহ্মণবাড়িয়া এর সহযোগিতায় ইয়ুথ এনগেজমেন্ট সাপোর্ট (ইয়েস) ফ্রেন্ডস উদ্যোগে ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যদের অভিভাবকবৃন্দের অংশগ্রহণে ১২ মে ২০১৮ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় প্রেস ক্লাব মিলনায়তন, ব্রাহ্মণবাড়িয়ায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন সনাক সভাপতি জনাব জেসমিন খানম এবং সঞ্চালনা করেন সনাক সদস্য ও ইয়েস উপ কমিটির সদস্য জনাব মোহাম্মদ আরজু। টিআইবি ও সনাকের কার্যক্রম উপস্থাপন করেন টিআইবি, ব্রাহ্মণবাড়িয়ার এরিয়া ম্যানেজার মোহাম্মদ মাসুদুল আলম। ব্রাহ্মণবাড়িয়া সনাকের তরুণ প্রজন্মকে অধিকতর সম্পৃক্ত করা বিশেষত ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যদের কার্যক্রমকে গতিশীল করার মাধ্যমে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে বেগবান করার উদ্দেশ্যে উক্ত অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।
অভিভাবক সমাবেশে ইয়েস ও ইয়েস সদস্যবৃন্দের মা, বাবা, ভাই, বোন এবং দাদা ও চাচা অংশগ্রহণ করে। অভিভাবক সমাবেশে মুক্ত আলোচনায় অভিভাবকবৃন্দ তাদের বক্তব্যে বলেন যে সকল ইয়েস ও ইয়েস সদস্যবৃন্দ টিআইবি’র দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে সম্পৃক্ত হয়েছে তারা নিজেদের মধ্যে দুর্নীতিবিরোধী চেতনা জাগ্রত করার পাশাপাশি পরিবার, সমাজ এবং ভবিষ্যতে কর্মক্ষেত্রে দুর্নীতিবিরোধী কার্যক্রমের চর্চা অব্যাহত রাখবে। এর ফলে ভবিষ্যতে দুর্নীতিমুক্ত একটি সুন্দর বাংলাদেশ গড়ে উঠবে। অভিভাবকবৃন্দ দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের কার্যক্রমে ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যদের সহযোগিতা করবেন বলে প্রতিশ্রুতি প্রদান করেন।
অভিভাবক সমাবেশে স্বাগত বক্তব্য প্রদান করেন সনাক সদস্য জনাব আবদুন নূর। তিনি বলেন অভিভাবক সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের অংশগ্রহণ ও সম্পৃক্ততার মাধ্যমে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের সাথে যুক্ত সচেতন নাগরিক কমিটি (সনাক) পরিবারের পরিধি বিস্তৃত হয়েছে। ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য সনাক ও টিআইবি এর মাধ্যমে কি ধরণের কাজ করে তা জেনে ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যদের অধিকতর সম্পৃক্ত হওয়ার জন্য অভিভাবকবৃন্দ উৎসাহ প্রদান করবেন বলে প্রত্যাশা করেন। অভিভাবক সমাবেশে সনাকের পক্ষ হতে আরও বক্তব্য প্রদান করেন ডা. মেসবাহ উদ্দিন, প্রকৌশলী আশরাফ উদ্দিন আহমেদ, স্বজন সমন্বয়ক ফজিলাতুন্নাহার। তাছাড়া ইয়েস দলনেতা আব্দুল হাকিম, সহ দলনেতা মৌসুমী আক্তার এবং ইয়েস সদস্য মো: তানভীর ও জেসমিন আক্তার ইয়েস সদস্যদের কার্যক্রম বিষয়ে বক্তব্য প্রদান করেন।
সভাপতির বক্তব্যে সনাক সভাপতি জনাব জেসমিন খানম বলেন টিআইবি ও সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে তরুণ প্রজন্ম সম্পৃক্ত হয়ে সমাজের সকল স্তরে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন চর্চা করবে এবং ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যরা দুর্নীতি রোধে অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি উপস্থিত অভিভাবকবৃন্দদের ধন্যবাদ জ্ঞাপন করে অভিভাবক সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তি






Shares