Main Menu

সকল শিক্ষার্থীদের সক্ষমতা অর্জন করে নিজেদেরকে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে …মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

20160124_123722ডেস্ক ২৪:: ভাদুঘর মাহবুবুল হুদা পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২০১৬ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক মিলাদ মাহ্ফিল গতকাল সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ আহাম্মদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌরসভার মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াসমিন, এলাকার বিশিষ্ট মুরুব্বি সুলতান আহমদ খান, বিদ্যালয়ের দাতা সদস্য আনোয়ারুল ইসলাম ভুইয়া, জেলা আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল আওয়াল, সিনিয়র শিক্ষক আবু জার আহমেদ, মাহবুবব আলম। এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন ১১ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বাদল মিয়া, ১২ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল রাকিব ভুইয়া, জেলা বিসিকের সাধারণ সম্পাদক মোঃ নাছিম মিয়া, আওয়ামীলীগ নেতা এটিএম সুলায়মান, সিনিয়র শিক্ষক আবুল হাসান প্রমুখ। সভা পরিচালনা করেন শিক্ষক প্রতিনিধি মোঃ আমান উল্লাহ। দোয়া পরিচালনা করেন মাওঃ আব্দুল মতিন ভুইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আগামী দিনের বাংলাদেশ এই শিক্ষার্থীদের হাতে। এর জন্য তাদের ভাল ও মানসম্মত শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। লেখাপড়ার পাশপাশি শির্ক্ষাথীদের উন্নত চরিত্র গঠন ও দেশ প্রেমের চেতনায় গড়ে তুলতে হবে। দেশের ইতিহাস-ঐতিহ্য, নিজেস্ব ভাষা-সংস্কৃতি, খেলাধুলায় মনোযোগী করে তুলতে হবে। আর এ দায়িত্ব নিতে হবে আমাদের সকল অভিভাবক ও শিক্ষকদের। তিনি আশা প্রকাশ করেন আজকের বিদায়ী শিক্ষার্থীরা বিগত শিক্ষা জীবনে অর্জিত জ্ঞানকে আরো বৃদ্ধি করার জন্য উচ্চ শিক্ষা গ্রহনের করতে নিজেদেরকে নিবেদিত করবে এবং সক্ষমতা অর্জন করে নিজেদেরকে দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলবে। তিনি স্কুলকে কলেজ পর্যায়ে উন্নতি করা সহ সার্বিক বিষয়ে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এই জন্য শিক্ষার্থীদের ভালো ফলাফলে উদ্বুদ্ধ করেন। মেয়র বিদ্যালয়ের শিক্ষারমান বৃদ্ধি ও লেখা পড়ার সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করতে বিদ্যালয় পরিচালনা পরিষদ ও শিক্ষকদের প্রতি আহবান আহবান জানান।

অনুষ্ঠানে মেয়র ২০১৬ সালে পরিক্ষার্থীদের মাঝে পরিক্ষা উপকরণ বিতরণ করেন। সভায় ভাদুঘরের গন্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানিত সদস্য বৃন্দ, শিক্ষক-শিক্ষকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন।






Shares