Main Menu

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ

+100%-

DSCN2060খ.আ.ম রশিদুল ইসলাম :: ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উন্নয়নে সম্মিলিতভাবে কাজ করবো
সৈয়দ মিজানুর রেজা    :: প্রেসক্লাবের কার্যক্রমে আন্তরিকভাবে নিবেদিত ছিলাম :

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ২০১৬-১৮ বর্ষের নব-নির্বাচিত কার্যকরী কমিটি গতকাল বৃহস্পতিবার দায়িত্বভার গ্রহণ করেছে।বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে নব-নির্বাচিত কার্যকরী কমিটির সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ কমিটির সদস্যদের ফুলেল অভিনন্দন জানান।

বিদায়ী কমিটির পক্ষে বিদায়ী সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি দায়িত্ব হস্তান্তর পর্বে মিষ্টি মুখ করা হয়। বিদায়ী সভাপতি সৈয়দ মিজানুর রেজার সভাপতিত্বে আলোচনার পর্বে স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি। শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন নব-নির্বাচিত সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সিনিয়র সাংবাদিক মনজরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউসার এমরান। সহ-সভাপতি আল আমীন শাহীন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদায়ী সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, জাবেদ রহিম বিজন, সহকারী সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহাজাদা, সাংস্কৃতিক ও তথ্য গবেষনা সম্পাদক শিহাব উদ্দিন বিপু, মোখলেছুর রহমান জীবন, মোঃ মনির হোসেন, উজ্জল চক্রবর্তী প্রমুখ।

আলোচনা পর্বে বিদায়ী সভাপতি সৈয়দ মিজানুর রেজা আশাবাদ ব্যক্ত করে বলেন বিগত কার্যকরি পরিষদ প্রেসক্লাব উন্নয়নে যে গতিধারা সৃষ্টি করেছে নতুন কমিটির কাজে তা আগামী দিনে আরও বেগবান হবে। তিনি বলেন যতদিন কমিটির সভাপতির দায়িত্বে ছিলাম ততদিন নিবেদিতভাবে কাজ করেছি। এই ক্লাবের সকল কাজে সব সময়ই পাশে ছিলাম থাকবো।

নবনির্বাচিত সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম বলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ঐতিহ্যবাহী প্রেসক্লাব, এই ক্লাবের উন্নয়নও সদস্যদের কল্যাণে সম্মিলিতভাবে আমরা কাজ করবো। তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

আলোচনা সভায় বক্তাগণ প্রেসক্লাবের উন্নয়নে ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।






Shares