Main Menu

জেলায় ১৭০২জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ২১জন করোনা ভাইরাস শনাক্ত (১৭ই জুলাই)

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ১১জন সহ জেলায় নতুন ২১জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সর্বশেষ জেলায় ১৭০২জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ হয়েছে।

শুক্রবার (১৭ই জুলাই) রাত সাড়ে ৮টায় জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন।

ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের ১৫ই জুলাই এর ৬৭টি নমুনা রিপোর্টে নতুন ২১জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ আসছে বলে জানান জেলা সিভিল সার্জন অফিসের এমওসিএস ডা. সানজিদা আক্তার।

আজ ১৭ই জুলাই রাতের রিপোর্টে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ১১জন, আখাউড়া উপজেলায় ০৩জন ও আশুগঞ্জ উপজেলায় ০৭জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

সর্বশেষ গতরাতের রিপোর্ট পর্যন্ত জেলায় ১৭০২জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৫৬৬জন, আখাউড়া উপজেলায় ১৪২জন, বিজয়নগর উপজেলায় ৫৫জন, নাসিরনগর উপজেলায় ৭৬জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৪৩জন, নবীনগর উপজেলায় ২৮৩জন, সরাইল উপজেলায় ১০১জন, আশুগঞ্জ উপজেলায় ১২৪জন ও কসবা উপজেলায় ২১২জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে । সদর উপজেলায় ১জনে মৃত্যু হয়েছে ।

শুক্রবার পর্যন্ত জেলায় আক্রান্তদের মধ্যে ৬৯৮জন সুস্থ হয়েছেন। এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ২৭জন। আইসোলেশনে চিকিৎসাধীন ৮৯২জনের মধ্যে সেলফ আইসোলেশনে ৮২৯জন ও প্রাতিষ্ঠানিক আইসোলেশন হাসপাতালে ৬৩জন চিকিৎসা পাচ্ছে। জেলায় বর্তমানে হোম কোয়ারেন্টাইনে ৭৩৯জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ০৫জন আছেন। ব্রাহ্মণবাড়িয়ায় ৯টি উপজেলার পিসিআর বুথ ও মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে এখন পর্যন্ত ১২৫৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ১২১২৪ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ১৭০২জন আক্রান্ত হয়েছে৷






Shares