Main Menu

আফজাল হোসেন চৌধুরী  নিছার মারা গেছেন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ সমবায় ব্যাংকের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান চৌধুরী মো. আফজাল হোসেন নিছার মারা গেছেন (ইন্না লিল্লাহি….রাজিউন)। তিনি করোনা আক্রান্ত ছিলেন।
শুক্রবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮ টায় তিনি রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৫৭) বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর গ্রামে।
পরিবার সূত্র জানায়, গত ২ জুলাই তার প্রথম করোনা পরীক্ষার ফলাফর নেগেটিভ আসে। পরে ৭ই জুলাই দ্বিতীয়বার পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। এর থেকেই তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এএইচএম মাহবুব আলম জানান, ঢাকা থেকে তার মরদেহ গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর গ্রামে আনার প্রক্রিয়া চলছে। সেখানে জানাযা শেষে পারিবাকির কবরস্থানে তাকে দাফন করা হবে। এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর ৩ আসনের সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

 






Shares