Main Menu

ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের ফলে ঋণগ্রস্থ পৌরসভা এখন আগের চেয়ে অনেক ভালো অবস্থানে আছে:: মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

44528_951058914986177_3205455796524850833_nআগামী পৌর নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে পূনরায় জননেতা মেয়র মোঃ হেলাল উদ্দিনকে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী মনোনয়ন করার দাবিতে গতকাল সন্ধ্যায় দাসপাড়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলাকার বিশিষ্ট ব্যক্তিদের সাথে এক মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বর্তমান মেয়র ও আগামী দিনের মেয়র প্রার্থী মোঃ হেলাল উদ্দিন।

সভায় মেয়র তাঁর সময়ে শহরের বিভিন্ন উন্নয়ন কার্মকান্ডের বনর্না দিয়ে বলেন পৌরবাসী সকলের দোয়া ও সহযোগিতায় আমি দুইবার ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার চেয়ারম্যান ও মেয়র নির্বাচিত হয়ে আমি পৌরবাসীর সেবা করার মহান সুযোগ পেয়েছি। বিগত সময়ে আমি সরকারি ভাবে পৃথিবীর ৯টি দেশ ভ্রমন করেছি। এসমস্ত ভ্রমনে আমি উন্নত বিশ্বেও শহর অবকাঠামো নির্মাণ ও পরিচালনা বিষয়ে প্রশিক্ষণ গ্রহন করেছি। বিদেশ সফরের এসব অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমি পৌরসভার উন্নয়ন কাজ বাস্তবায়ন করে চলছি। যে কারনে এক সময়ের ঋণগ্রস্থ পৌরসভা এখন আগের চেয়ে অনেক ভালো অবস্থানে আছে। দুইবার পৌরসভার দায়িত্ব পালন ও বিদেশ সফরের অভিজ্ঞতা আমি ভবিষ্যতেও কাজে লাগাতে চাই। আপনারা জানেন বর্তমান উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষায় ভবিষ্যতেও আপনাদের বলিষ্ঠ ভুমিকা রাখতে হবে।
20160106_18515735
সভায় বক্তাগন বলেন মেয়র মোঃ হেলাল উদ্দিনের সময়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় অনেক উন্নয়ন কাজ হয়েছে। পৌরবাসীর সুখে-দুঃখে, বিপদে-আপদে তাঁকে সব সময় কাছে পাওয়া যায়। ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন ধর্মীয় সম্প্রদায় ও গোষ্ঠির মানুষের সাথে সদভাব বজায়র রেখে তাদের বিভিন্ন উন্নয়ন ও সহযোগিতা করেছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সাম্প্রদায়িক ঐতিহ্য রক্ষায় কাজ করে চলেছেন। সাম্প্রদায়িক ঐতিহ্য রক্ষায় আগামীতেও আমাদের মেয়র হেলালকে প্রয়োজন। এসব কারনে আগামী নির্বাচনে তিনিই সবচেয়ে যোগ্য মেয়র প্রার্থী। সভায় বক্তাগন ও উপস্থিত ব্যক্তিবর্গ মেয়র মোঃ হেলাল উদ্দিনের পক্ষে নিজেরদের সমর্থন জ্ঞাপন করেন এবং সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। বক্তাগন একটি পরিচ্ছন্ন, আধুনিক ও ডিজিটাল পৌরসভা গঠনে জন্য চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষায় আগামী পৌর নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে পূনরায় জননেতা মেয়র মোঃ হেলাল উদ্দিনকে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী মনোনয়ন করার দাবি জানান।

এলাকার বিশিষ্ট ব্যক্তি সোমেষ রজ্ঞন রায় এর সভাপতিত্বে মতবিনিম সভায় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আহসান উল্লাহ হাসান, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজান আনসারী, সাধারণ সম্পাদক অজিত দাস, বাবু সুনিল কুমার দেব, বাবু পরিমল রায়, ডা. রাম গোপাল চক্রবর্তী, এড. প্রনব কুমার দাস উত্তম, বীরমুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, বীরমুক্তিযোদ্ধা বিষ্ণুপদ দেব, হাজী মোঃ বাবুল মিয়া, সাবেক কমিশনার সুভাস দাস, কিংকর ঘোষ, গৌর সাহা, যুবলীগ নেতা মশিউর রহমান লিটন, তাহমিনা আক্তার পান্না, নাইমুল ইসলাম পলাশ, যুবলীগ নেতা মোঃ আল মামুন। সভা পরিচালনা করেন বাবু নিতিশ রজ্ঞন রায়। প্রেস রিলিজ






Shares