Main Menu

নবীনগরে শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা

+100%-

nb 8-1-16
নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নে শ্যামল বাংলা কিন্ডারগার্টেন কর্তৃক আয়োজিত জোহরা হামিদ মেমোরিয়াল ট্রাস্টের ৫ম শ্রেনীর শিক্ষা বৃওি শুক্রবার সকালে কিন্ডারগার্টেন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এতে তিনটি ইউনিয়নের ১৪টি বিদ্যালয় থেকে ১৪ জন ট্যালেন্টফুল ও ১৯ জনকে সাধারন গ্রেডে বৃওি সম্মাননা ক্রেষ্ট ও সংবর্ধা দেওয়া হয়। ট্রাস্টের প্রতিষ্ঠাতা মোঃমমিনুল ইসলাম এর সভাপতিত্তে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃইব্রাহিম খলিল।

বিশেষ অতিথি ছিলেন, মোঃহেলাল উদ্দীন বি,সি,এস শিক্ষা পরিদর্শক,পরীক্ষন শিক্ষামন্ত্রনালয় ঢাকা,অধ্যক্ষ মোঃমজিবুর রহমান (জিন্নাহ) ফিরোজ মিয়া বিশ্ববিদ্যালয় কলেজ আশুগঞ্জ,মোঃআশ্রাফুল ইসলাম চিনাইর বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজ,মোঃশাহ আলম সমবায় কর্মকর্তা নরসিংদী,মোঃআবুল হাসনাত সিনিয়র অফিসার,ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ঢাকা,প্রভাষক মিজানুর রহমান মুরাদনগর কলেজ কুমিল্লা,মোঃজাকির হোসেন সভাপতি বড়াইল ইউপি আওয়ামীলিগ,মোঃরজব আলী মোল্লা উপজেলা ডিপোটি কমান্ডার,আবু কাউছার সাংগঠনিক সম্পাদক উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি,মোঃশাহ নোয়াজ আলম সহকারি প্রধান শিক্ষক বড়াইল উচ্চ বিদ্যালয়,এডভোকেট কামরুল ইসলাম ,মোঃমহিউদ্দীন আহমেদ জীবন ,আলাউদ্দীন আল-আজাদ।

সভাপতির বক্তব্যে মোঃমমিনুল ইসলাম বলেন,শিক্ষারমান প্রসারের ক্ষেতে ও আর্তিক অনটনের কারনে যাতে কেউ পড়াশুনা থেকে বঞ্চিত না হয় সেদিকে আমাদের অটুট লক্ষ থাকবে।আগামীদিনের দরিদ্র মেধাবী শিক্ষার্থীর গড়ে তোলার লক্ষে অনন্য বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। আগামী বছর প্রত্যেক স্কুল থেকে একজন করে সেরা শিক্ষক নির্বাচন করা হবে।এ বছরের শুরুতেই সেরা শিক্ষকের স্থান অর্জন করে মোঃসেলিম মিয়া শিক্ষক শ্যামল বাংলা কিন্ডারগার্টেন।



(পরের সংবাদ) »



Shares