Main Menu

আছমাতুন্নেছা বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী ও অভিভাবক সমাবেশ

প্রতিবন্ধীদের কল্যাণে সরকার ব্যাপকভাবে কাজ করছে: র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি

+100%-

গতকাল শুক্রবার সকালে আছমাতুন্নেছা বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

প্রকল্প সমন্বয় পরিষদের সভাপতি ও আছমাতুন্নেছা বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নায়ার কবীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মোস্তফা মাহমুদ সারোয়ার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া প্রমূখ। সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাতের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য সাদেকুর রহমান শরীফ, আয়কর উপদেষ্টা জহিরুল ইসলাম ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ইউনিটের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ,বি,এম তৈমুর, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর হালিমা মুর্শেদ কাজল, পৌর কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনসারী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারণ সম্পাদক জসীম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ, আছমাতুন্নেছা বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমা সিকদার সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেন, প্রতিবন্ধীদের কল্যানে বর্তমান সরকার ব্যাপকভাবে কাজ করছে। জননেত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের জন্য সারা বিশ্বব্যাপী কাজ করছেন। বিশ্ববাসীকে জানান দিচ্ছেন প্রতিবন্ধীরাও মানুষ। তারা আমাদেরই সমাজের অংশ। তাদের প্রতি সকলের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। তিনি এ সময় আরো বলেন,  আছমাতুন্নেছা বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের উন্নয়নে বিগত সময়ে কাজ করেছি। ভবিষ্যতেও আমার সহযোগিতা অব্যাহত থাকবে। আলোচনা সভা শেষে তিনি প্রতিষ্ঠানের নবনির্মিত ভবনের ফলক উন্মোচন করেন ও নির্মাণাধীণ ভবন পরিদর্শন করেন।






Shares