Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিওর সাংবাদিক সম্মেলনে ওলিও

প্রতিদ্বন্ধী প্রার্থী নানা অপৎপরতা চালাচ্ছে ॥ অবাদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবী

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম পদে আনারস প্রতীকের প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন।

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন,জনগণের ভালবাসায় নির্বাচনে আনারস প্রতীকের ব্যাপক গণ জোয়ার সৃষ্টি হয়েছে। মানুষের এ ভালবাসার ঋণ আমি শোধ করতে পারবো না। মানুষের সেবা ও আধুনিক উপজেলার জন্য নির্বাচনে প্রার্থী হয়েছি। মানুষের ভালবাসাই আমার শক্তি আমার প্রেরণার উৎস। অন্যদিকে আনারস প্রতীকের বিজয় ঠেকাতে প্রতিদ্বন্ধি প্রার্থী জাহাঙ্গীর আলম নানা অপতৎপরতা চালাচ্ছে। জোরপূর্বক কেন্দ্র দখল সহ ভোট কারচুপির ষড়যন্ত্র করছে। ভোটাররা যেন ভোট কেন্দ্রে যেতে না পেরে বৈরী পরিবেশ সৃষ্টির পায়তারা করছে। এসব অপতৎপরতায় সুষ্ঠু ভোট নিয়ে তিনি শংকা প্রকাশ করেন। তিনি বলেন বর্তমান সরকার এবং প্রশাসন সকলেই চায় শান্তিপূর্ণ অবাধ নির্বাচন, এক্ষেত্রে স্থানীয় প্রশাসন যথাযথ দায়িত্ব পালন করছে । আমি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। তিনি ভোটের দিন ভোট কেন্দ্রে দায়িত্ব পালন কারীদের যথাযথ দায়িত্ব পালনের অনুরোধ করেন এবং সকল ভোটারকে ভোট কেন্দ্রে যাওয়ার এবং আনারস প্রতীকে ভোট চেয়ে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। তিনি বলেন,নির্বাচনে জয় পরাজয় আছে। আমি চাই শান্তি সম্প্রীতি। তিনি আনারস প্রতীকের জয় হবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন শুধু নির্বাচনকে সামনে রেখে নয়, জণগণের পাশে ছিলাম আছি সবসময়ই থাকবো। তিনি সুষ্ঠু ও শান্তি পূর্ণ ভোটের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ নেছার উদ্দিন, সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন মুন্সী , মোহাম্মদ আনিস, ওমর ফারুক, ওমর খৈয়াম হীরা প্রমূখ।






Shares