Main Menu

সাদেকপুর ও নাটাই দক্ষিন ইউনিয়নে নৌকার পক্ষে জনসভায় আল মামুন সরকার

নৌকার বিজয় মানে দেশের উন্নয়ন

+100%-
ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থনে সাদেকপুর ও নাটাই দক্ষিন ইউনিয়নে জনসভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে পৃথক পৃথক ইউনিয়ন আওয়ামীলীগ ও অংঙ্গসহযোগী সংগঠনের আয়োজিত জনসভায় স্ব স্ব ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলম মামুন সরকার।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নৌকা প্রতীকের বিজয় মানে এলাকায় উন্নয়নের জোয়ার বয়ে যাওয়া। গত দশ বছরে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশবাসী উন্নয়ন দেখেছে। ফলে তারা সব নির্বাচনে নৌকার পক্ষে রায় দিয়েছে। সেই ধারাবাহিকতায় আগামীকাল ৩১ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সসদর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের কাছে আবারো নৌকাকে বিজয় করার সুযোগ এসেছে। তাই পুনরায় নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলমকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।
এসময় সকলের নিকট আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাংঙ্গীর আলম আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল বাংলাদেশ বির্নিমাণে আমি আপনাদের কাছে আরেকবার সুযোগ চাই । উপজেলা পরিষদ নির্বাচনে আমার জন্য আপনারা দোয়া করবেন । আমি এবারও নির্বাচিত হতে পারলে আপনাদের কল্যাণে কাজ করে যাব ।
অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা হোসেন মিয়া, জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরিফ, জেলা আওয়ামীলীগের সদস্য শাহ আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সাংগঠনিক সম্পাদক এম এ এইচ মাহাবুব আলম, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শ্রমিকলীগের সাধারন সম্পাদক আব্দুল মালেক, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইরুল।
নাটাই দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজমুল হক এর সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন নাটাই দক্ষিন ইউনিয়নে সাবেক চেয়ারম্যান কদর মাহমুদ চৌধুরী, সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম,ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবু নোসাদ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক খালেদ মিজান।
সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজমের পরিচালনায় সাগত্য বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এলেম খাঁ।
এ সময় আওয়ামীলীগের প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন
ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া,অ্যাড লোকমান হোসেন, এম একে মুরাদ ও আহমেদুল কবির রাজিব। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।
অনুষ্ঠিত জনসভায় জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে নির্বাচনী সভাকে কেন্দ্র করে দুপুর থেকে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন প্লে-কার্ড ব্যনার ফেস্টুন নিয়ে সাদেকপুর ও নাটাই দক্ষিন ইউনিয়নের বিভিন্ন এলাকার থেকে জনসভা স্থলে জরো হন। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।
এছাড়াও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাংঙ্গীর আলম গতকাল শনিবার দিনব্যাপী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন গনসংযোগ সাদেকপুর ও নাটাই দক্ষিন ইউনিয়নের জনসভায় অংশ নেন।
উল্লেখ্য,  আওয়ামীলীগের প্রার্থী জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে সাদেকপুর ও নাটাই দক্ষিন ইউনিয়নে জনসভার মাঠে জনতার ঢল নামে। মাঠটি কানায় কানায় ভরে যায়।





Shares