Main Menu

নায়ার কবীরের সাথে ওলামা-মাশায়েকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

+100%-

alem olamaগত বুধবার রাতে শহরের পাইকপাড়ায় সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডঃ হুমায়ুন কবীরের বাসভবনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নায়ার কবীরের সাথে মতবিনিময় করেছেন জেলার ওলামা মাশায়েক নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু, ওলামা মাশায়েক নেতৃবৃন্দের মধ্যে মুফতি গোলাম রব্বানী, মাওঃ মাহবুবুল হক, ডাঃ তোফায়েল আজম সেলাল, মাওঃ হাজী মফিজ রহমান, মাওঃ আব্দুল হাফিজ, মাওঃ ইব্রাহীম খলিল, মাওঃ লুৎফুর রহমান, মাওঃ ইমাম হোসাইন, শরিফুল ইসলাম, হাজী হারিছুর রহমান, মুফতি আবু হানিফ মিয়া, মাওঃ সালমান হায়দার, মোঃ শাহিন সরকার, হাফেজ তুহিন মিয়া, হাজী জাকির হোসাইন, হাফেজ বায়েজিদ প্রমুখ।

মতবিনিময়কালে নায়ার কবীর বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে সহযোগিতা করুন। আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই। তিনি এ সময় আরো বলেন, মেয়র পদে বিজয়ী হতে পারলে আমি ওলামা- মাশায়েকদের পরামর্শ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভায় রূপান্তর করতে কাজ করে যাবো।প্রেস রিলিজ






Shares