Main Menu

আশুগঞ্জে আওয়ামীলীগ প্রার্থীর অফিস ও নৌকায় আগুন

+100%-

aaআশুগঞ্জের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে তারুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ও নৌকা প্রতীকে আগুন দিয়ে পুড়িয়ে দুর্বৃত্তরা।আগুনে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।বুধবার মধ্যরাতে উপজেলার তারুয়া বাজারে এ ঘটনা ঘটে।

তারুয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ইদ্রিস হাসান অভিযোগ করে বলেন,বুধবার মধ্যরাতে কে বা কারা আমার তারুয়া বাজারের কাছে ২ ও ৫নং ওয়ার্ডের অস্থায়ী নির্বাচনী অফিসে আগুন দেয়।এ সময় আমার নির্বাচনী প্রচারণাপত্র,লিফলেট,পোস্টার,ব্যানার ও নৌকা প্রতীকে আগুন দিয়ে পুড়িয়ে দিছে।

তিনি আরো বলেন,আমার নির্বাচনকে বাধাগ্রস্ত করার জন্য এবং আমার কর্মীদের আতঙ্কিত করার জন্য আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বাদল সাদিরের লোকজন এ ঘটনাটি ঘটিয়েছে।

এদিকে এ অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. বাদল সাদির জানায়, আমার জনপ্রিয়তা বাধাগ্রস্ত করার জন্য ইদ্রিস হাসানের লোকজন এ নাটক সাজিয়েছে। জনপ্রতিনিধি হিসেবে আমার জন্য হল জনগনের সেবা করা আগুন নিয়ে খেলা করা  নয়।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।






Shares