Main Menu

জাতীয় শোকদিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা

+100%-

loakব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আবু সাঈদ বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
গতকাল শুক্রবার বিকাল ৫ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ ঘোষিত ২১ দিনব্যাপী জাতীয় কর্মসূচীর দ্বাদশতম দিনে সাম্প্রতিক সময়ে গুপ্তহত্যা, সন্ত্রাসী ও জঙ্গিবাদ নির্মূলে মুক্তিযুদ্ধের চেতনায় জাতিকে ঐক্যবদ্ধ ও উদ্বুদ্ধ করার লক্ষ্যে “জঙ্গিবাদ নিমূর্লে ছাত্র ও যুব সমাজের ভূমিকা” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক সমতটবার্তার প্রকাশক ও সম্পাদক, নাট্যজন ব্যক্তিত্ব মনজুরুল আলম বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে দেশ যখন উন্নত ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতা বিরোধী চক্র জঙ্গিবাদ নাম বিষবাষ্প ছড়িয়ে আবার দেশের অগ্রগতি ও কল্যাণ রাজনীতিকে ব্যাহত করতে চাইছে। এই ঘ্রীন্ন ও ভয়াল অপশক্তির বিরুদ্ধে পুরো জাতি আজ ঐক্যবদ্ধ। দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ গণজাগরণের সৃষ্টি হয়েছে। ১৫ আগস্টের শোক- চেতনা শানিত করে এই দানবদের রুখতে হবে।
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডঃ লোকমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অধ্যাপক এ আর এস এম ওসমান গণি সজিব, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আলহাজ্ব আবুল কালাম ভূইয়া প্রমুখ। সংগঠনের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফের পরিচালনায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া ইন্ডিপেনডেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি রুমেল আল ফয়সল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এ কে এম মফিজুল হক ভূইয়া মামুন, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু, কেন্দ্রীয় ছাত্র লীগের উপ কর্মসূচী বিষয়ক সম্পাদক মুরাদ হায়দার টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্ প্রমুখ।প্রেস রিলিজ






Shares