Main Menu

জেলা আওয়ামীলীগ নেতা মাহাবুবুল বারী চৌধুরী মন্টুর শ্বশুর মোঃ রফিকুল হুদা চৌধুরী ইন্তেকাল

+100%-

20160812_174128মো: মাসুদ, সরাইল:: সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের বাসিন্দা, সরাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক খায়রুল হুদা চৌধুরী বাদলের পিতা ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টুর শ্বশুর, বিশিষ্ট সমাজসেবক মোঃ রফিকুল হুদা চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না–রাজিউন)। গতকাল শুক্রবার সকাল ৬টায় তিনি শাহবাজপুর নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

গতকাল বাদ আছর শাহবাজপুর ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। নামাজে জানাযায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ নেন।

এদিকে বিশিষ্ট সমাজসেবক মোঃ রফিকুল হুদা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার ভারপ্রাপ্ত সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা। এক শোকবার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।






Shares