Main Menu

নবীনগরে এক শিক্ষককে লাঞ্ছিত করলেন উপজেলা ভাইস চেয়ারম্যান 

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি ::  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের লাউর ফতেহ্পুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খানের উপর উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন  সাদেকের নেতৃত্বে একদল সন্ত্রাসী আক্রমণ চালিয়েছে।
মঙ্গলবার আনুমানিক বিকাল ৩ টার দিকে প্রধান শিক্ষক আল আমিন খান নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে সাক্ষাৎ করে আসার সময় উপজেলা পরিষদের গেইটে উপজেলা ভাইস চেয়ারম্যান সাদেক সহ একদল সন্ত্রাসী বাহিনী আল আমিন খানের গতিপথ আটকে তাকে মারধর করেন।
প্রধান শিক্ষক আল আমিন খানকে মারধরের ভিডিও ফুটেজটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে  ছড়িয়ে পড়লে লাউর ফতেহ্পুর আর.এন.টি বালিকা বিদ্যালয় সহ আশেপাশের স্কুল গুলোতে ছাত্র-ছাত্রীসহ সাধারণ মানুষ ভাইস চেয়ারম্যান সাদেক ও তার পালিত সন্ত্রাসীদের শাস্তির দাবিতে প্রতিবাদে ফেটে পড়েন।
প্রধান শিক্ষক আল আমিন খান বলেন,আমি উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে স্কুলের এডহক কমিটির বিষয়ে পরামর্শ করে আসার পথে পরিষদের গেইটে ভাইস-চেয়ারম্যান সাদেক সহ আরও প্রায় ৩০/৪০ জন সন্ত্রাসী আমার উপর বেধরক হামলা চালায়।
আমি সন্ত্রাসীদের যথাযথ বিচার চাই। কর্তৃপক্ষের কাছে আমি আমার ও আমার পরিবারের নিরাপত্তা চাই।
এসম্পর্কে উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক বলেন,ম্যানেজিং কমিটির নাম দিতে দেরি করায়, কিছু ছাত্রলীগের কর্মী হেড মাস্টারের উপর চড়াও হয়েছিল। আমি জানতে পেরে দ্রুত স্যারকে গিয়ে ছেলেদের হাত থেকে বাঁচিয়েছি।





Shares