Main Menu

নবীনগরে পুত্রের হাতে পিতা খুন 

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুত্রের হাতে এক পিতা নির্মমভাবে খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই পিতার নাম আব্দুল সালাম (৭৫),তিনি এলাকায় কাপড়ের ব্যবসা করতেন।
আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮টার দিকে নবীনগর পৌর এলাকার পশ্চিম পাড়া গোল মসজিদের সাথের একটি বসত বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায়  মো: সুমন (৩৪) ও মো: মিজানুর রহমান প্রকাশ সোহেল (২৬) নামে দুই ঘাতক পুত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক সম্পত্তি বন্টন সহ নানান বিষয় নিয়ে প্রায় ঝগড়াঝাঁটি লেগে থাকত তাদের পরিবারে। আজ বৃহস্পতিবার সকালে জায়গা বন্টনের বিষয় নিয়ে মাতা হাফেজা বেগমের সাথে পুত্র সুমন ও সোহেলের তর্ক-বিতর্ক সৃষ্টি করে তাদের মা কে মারধর করতে থাকে তারা। পিতা আব্দুল সালাম সকালের বাজার শেষে বাড়ি ফিরে তার স্ত্রীকে মারতে দেখে প্রতিবাদ করলে তারা তাকেও মারধর করে গলায় চিপে ধরলে তিনি অচেতন হয়ে পরে। বিষয় টি স্থানীয়রা টের পেয়ে বৃদ্ধ আব্দুল সালাম মিয়াকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
জানা যায়, হত্যার বিষয়টি ধামাচাপা দিতে  প্রতিবেশীদের তাদের বাড়ি থেকে বের করে দেয়  সুমন ও সোহেল। এ বিষয়ে সুমন ও সোহেলকে জিজ্ঞেস করলে তারা জানায়, আমাদের পিতা হার্ট এটাকে মৃত্যুবরণ করেছে। এ বিষয় নিয়ে আমাদের পরিবারের কারো কোন অভিযোগ নেই।
এসময় খবর পেয়ে নবীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পুত্রকে গ্রেপ্তার করে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করেন।
নবীনগর থানার ওসি মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত  দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আমাদের তদন্ত চলমান রয়েছে।





Shares