Main Menu

নবীনগরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর পৌর সদরের পশ্চিম পাড়ার আলমনগরের মোঃ মেহেদী হাসান (২৫) এর বিরুদ্ধে আনিত হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী তে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার ১৯ মার্চ সকাল ১০ ঘটিকায় এলাকার শত-শত ও বেশি নারী পুরুষ উপস্থিত হয়ে মেসার্স স্বপ্না এন্টার প্রাইজের স্বত্ত্বাধিকারি, পশ্চিম পাড়া নিবাসী মোঃ তাজুল ইসলামের ছেলে মোঃমেহেদী হাসানের বিরুদ্ধে আনীত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন এ উপস্থিত হতে দেখা যায় এলাকার শতশত মানুষ কে।

এ সময় উপস্থিত নারী পুরুষ জানান মোঃ কাউছার আলম শিবু হয়রানি করতে একজন ভালো মানুষ কে ফাঁসাতে এই মিথ্যা মামলা টি করেছেন। যা বানোয়াট ও মিথ্যা এলাকার সবাই জানেন মোঃ মেহেদী হাসান কেমন ছেলে, তার মতন ভালো একটি ছেলের নামে গত (১৮/০৩/২৪) সোমবার রাতে নবীনগর থানায় পথরোধ করে কুপিয়ে হত্যা চেষ্টার মামলা করেন।

মোঃ কাউসার আলম শিবু যা মিথ্যা ও বানোয়াট মিথ্যা মামলা করছে , এ নিয়ে স্থানিয় নারী, পুরুষ, ক্ষুব্ধ হয়ে মোঃ মেহেদী হাসানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেন। এ সময় এই মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানিয়ে, স্লোগান দিতে থাকেন উপস্থিত নারী ও পুরুষরা।






Shares