Main Menu

নবীনগরে উপজেলা ভূমি অফিসের সৌন্দর্য বর্ধনে দৃষ্টিনন্দন ফুলের বাগান উদ্বোধন

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ভূমি অফিসের ভেতরে পুরাতন রেকর্ড রুমের পেছনে পরিত্যক্ত জায়গায় সৌন্দর্য বর্ধনের জন্য দৃষ্টিনন্দন ফুলের বাগান প্রতিষ্ঠা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।
“কুসুম কানুন”নামের আড়াই শতক পরিত্যক্ত জমিতে এই ফুলের বাগানটিতে বিভিন্ন প্রজাতির ও সৌন্দর্য বর্ধক ২৫০টি ফুলের চারা রোপণ করেন তিনি। সেখানে তিনি দর্শনার্থীদের বসার জন্য কয়েকটি সুন্দর ওয়াটিং স্থানও নির্মাণ করে দেন।
সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এই দৃষ্টিনন্দন ফুলের বাগানটি সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহানকে সঙ্গে নিয়ে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর ফরহাদ শামীম।
নাম ফলক উন্মোচন ও ফিতা কেটে উদ্বোধনের সময় সহকারী কমিশনার ভূমি মাহমুদা জাহান ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম সাহন, নবীনগর প্রেসক্লাবের সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, সাংবাদিক এমকে জসীম উদ্দিন, সাংবাদিক মিঠু সূত্রধর পলাশ সহ উপজেলা ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারী,বিভিন্ন তফসিলের উপ-সহকারী ভূমি কর্মকর্তা ও সাংবাদিক নেতৃবৃন্দ।





Shares