Main Menu

কসবা গোপীনাথপুর মুক্তিযোদ্ধাকে মামলা তুলে নেওয়ার হুমকি:: দিনেও আসামীকে গ্রেফতার করতে পারিনি পুলিশ

+100%-

কসবা প্রতিনিধি(ব্রা‏ণবাড়িয়া) ঃ বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন চৌধুরীকে একই গ্রামের কতিপয় লাঠিয়াল বাহিনী  দা,রড দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। গুরুত্বর রক্তাক্ত জখম অবস্থায় তাকে কসবা হাসপাতালে ভর্তি করা হয়।থানায় মালা হয়েছে কিন্ত মামলা দায়ের ৮ দিন পরও আসামীদের গ্রেফতার করেনি পুলিশ। আসামরীরা উল্টো মামলার বাদী ফয়সল চৌধুরীসহ স্বাক্ষীদেরকে মামলা তুলে না নিলে লাশ গুম করে ফেলার বাংবার হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

এই বিষয়ে গত ২০ জুলাই বিকালে কসবা উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে আহত বীর মুদ্ধিযোদ্ধার ছেলে মামলার বাদী মোঃ ফয়সল চৌধুরী। গত ১২ জুলাই ২০১৫ ইং বিকালে মুক্তিযোদ্ধার জমির একই গ্রামের ফারুক মিয়া গংদের গরু ধান খেয়ে ফেলায়  বাধা দিলেই কামাল উদ্দিন চৌধুরীকে রক্তাক্ত জখম করেন। অবশেষে আহত মুক্তিযোদ্ধার ছেলে ফয়সল চৌধুরী বাদী হয়ে ফারুক মিয়া (৪৮),পিতা-ফিরোজ মিয়া,মোবারক মিয়া(১৮)সহ তিন জনকে গং করে কসবা থানায় মামলা দায়ের করেন। মামলা নং ২৬,তারিখ ১২ জুলাই।

এই দিকে মামলার তদন্ত কর্মকর্তা এস আই আশ্রাফ কামাল জানান, আসামীদের বিরুদ্ধে চার্জর্শীট দেওয়া হবে কিন্ত আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি।






Shares