Main Menu

কসবায় গ্যাস সংযোগ :১৩ জুন সালদা অবরোধ ॥ দাবী না মানলে কঠোর কর্মসূচী

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় গ্যাস সংযোগের দাবিতে আগামী ১৩ জুন সালদা গ্যাস ক্ষেত্রে অবরোধ কর্মসূচী ঘোষনা করেছেন কসবায় গ্যাস সংযোগ বাস্তবায়ন পরিষদের নেতৃবৃন্দ। তাদের দাবি না মানা হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের কর্মসূচী দেওয়ার হুমকী দেওয়া হয়। মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে গ্যাস সংযোগ বাস্তবায়ন পরিষদের নেতৃবৃন্দ একথা বলেন।

দুপুর ১২টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গ্যাস সংযোগ বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন ভুইয়া বকুল বলেন, গত ৬ জুন  অনুষ্ঠিত মানববন্ধনে তারা দাবি মানার জন্য ৭ দিনের সময় দিয়েছিলেন। কিন্তু দাবি মানার কোন লক্ষণ দেখা না যাওয়ায়  আগামী ১৩ জুন আমরা সালদা গ্যাস ক্ষেত্রে অবরোধ পালনে বাধ্য হচ্ছি। আমাদের দাবি মানা না হলে ১৩ জুন আরো কঠিন কর্মসূচি ঘোষণা করা হবে। রুহুল আমিন ভুইয়া বকুল বলেন, রাজপথ, রেলপথ বন্ধ করার মতো কর্মসূচী আসতে পারে। আমরা যে কোন মূল্যে জনগনের গ্যাস পাওয়ার অধিকার আন্দোলনকে ইস্পিত লক্ষ্যে পৌছাব।
গ্যাস সংযোগ বাস্তবায়ন পরিষদের সদস্য সচিব মনিরুল হক মনির বলেন, আমরা সরকারের ডাকে আন্দোলন স্থগিত করেছিলাম। কিন্তু সরকার প্রতিশ্রুতি বাস্তবায়ন না করায় আমরা আন্দোলনে নামতে বাধ্য হচ্ছি। তিনি বলেন গ্যাস না পাওয়া পর্যন্ত আমরা আর ঘরে ফিরবো না।






Shares