Main Menu

কসবার রোজিনা হত্যাকান্ড স্বামীসহ ১৬ জনের বিরুদ্ধে চার্জশিট

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবার রোজিনা আক্তার হত্যা মামলায় চার্জশিট দিয়েছে পুলিশ। চার্জশিটে স্বামী তফাজ্জল হোসেনসহ ১৬ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। হত্যাকান্ডের প্রায় পাঁচ মাস পর গত বুধবার আখাউড়া রেলওয়ে থানা পুলিশ ওই অভিযোগপত্র আদালতে পাঠান। রোজিনা আক্তার উপজেলার কায়েমপুর গ্রামের আবুল হাশেমের মেয়ে। গত বছরের ২৫ ডিসেম্বর কসবার মন্দভাগ স্টেশনের কাছ থেকে রেলওয়ে পুলিশ রোজিনার লাশ উদ্ধার করে।  
জানা গেছে, ২০০৮ সালের মার্চ মাসের প্রথম দিকে রেললাইনের পাশেই (কাছাকাছি স্থানে) পাওয়া যায় দু’সন্তানের জননী ও রোজিনার বড় বোন শিউলীর লাশ। সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে শিউলীর স্বামী কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের জামতলি গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে, প্রবাসী তফাজ্জল হোসেনের সঙ্গেই রোজিনার বিয়ে দেওয়া হয়। ময়নাতদন্তের রিপোর্টে আঘাতেই রোজিনার মৃত্যুর কথা উল্লেখ করা হলে গত ১৭ জানুয়ারি রোজিনার মা হালিমা খাতুন বাদী হয়ে স্বামীসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
আখাউড়া রেলওয়ে থানার ওসি ও মামলার তদন্তকারি কর্মকর্তা মো. সাইদুল ইসলাম জানান, মামলার তদন্তকালে অভিযোগের সত্যতা পাওয়া যাওয়ায় চার্জশিট দেওয়া হয়েছে। আসামীরা পলাতক থাকায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ও মালামাল ক্রোকের আবেদন করা হয়েছে।






Shares