Main Menu

কসবায় লোকমানের বিরুদ্ধে আপন বোন সমিনার সংবাদ সম্মেলন

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্রাম ইউপির রাইতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত বাদশা মিয়ার পুত্র সাজাপ্রাপ্ত আসামী লোকমান মিয়ার অত্যাচারে অতিষ্ঠ হয়ে আপন বোন সমিনা বেগমের সংবাদ সম্মেলন করেছে।
আজ ১৯ সেপ্টেম্বর সকালে কসবা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠদানে সমিনা বেগম বলেন; আমার ভাই সস্ত্রাসী ও দাঙ্গাবাজ লোকমান মিয়ার হামলা সহ অত্যাচারে গর্ভধারণী মা আবেদা খাতুন অতিষ্ঠ হয়ে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে সি আর ১২৮/২০০৭ ইং মামলা দায়ের করিলে বিজ্ঞ আদালত গত ৩১ /০১/২০১০ইং আসামী (ছেলে) লোকমান মিয়াকে ৯(নয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এরই মধ্যে মামলার বাদীনি আবেদা খাতুন গত ২৪/০৩/২০১৯ ইং মৃত্যুবরণ করলে আমি তারই কন্যা হিসেবে সমিনা বেগম মামলাটি পরিচালনা করা কালে বিজ্ঞ আদালত কতৃক সাজাপ্রাপ্ত আসামী লোকমান মিয়া আপিল শর্তে অস্থায়ী জামিন প্রাপ্ত হয়ে বাড়িতে এসেই তার দলবল নিয়ে দিনের পর দিন অত্যাচারের মাত্রা বাড়িয়ে দেয়।
লোকমান মিয়ার অত্যাচারে অতিষ্ঠ হয়ে বোন সমিনা বেগম কসবা থানায় ১৭/০৮/২০২০ইং অভিযোগ দায়ের করেন যাহা বিজ্ঞ আদালতে বিচারধীন আছেন। অত্যাচারিত লোকমান মিয়াসহ তার সঙ্গীও লোকজনের হামলাসহ মিথ্যা মামলার কবল থেকে মুক্তিযোদ্ধা অসহায় পরিবার সমিনা বেগম তার ছোট ভাই সাইফুল ইসলামসহ ভুক্তভোগী পরিবারটি রক্ষা পেতে প্রধানমন্ত্রী, স্ব-রাষ্ট্রমন্ত্রী, আইনমন্ত্রীসহ প্রবাসী কল্যাণমন্ত্রীর কাছে এই সংবাদ সম্মেলনের মাধ্যমে সবিনা বেগম জোর আবেদন জানান।






Shares