Main Menu

কসবায় যুবদলের কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ সহ ঝাড়ু ও জুতা মিছিল

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলা যুবদল ও পৌর যুবদলের পকেট কমিটি বাতিলের দাবীতে কসবা উপজেলা সদরে ঝাড়ু -জুতা মিছিল ও করেছেন যুবদলের নেতাকর্মীরা।
শনিবার বেলা সোয়া ১১টার দিকে কসবা উপজেলা সদরের পুরাতন বাজার দলীয় কার্য্যালয়ের সামনে থেকে ঝাড়ু জুতা মিছিলটি বের হয়। পরে উপজেলা সদরের প্রধান -প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিল চলাকালে বিক্ষোভ যুবদলের নেতাকর্মীরা বিএনপি নেতা কবীরের কুশপুত্তলিকা দাহ করেন।

বিক্ষোভ মিছিলে কসবা উপজেলা যুবদলের সাবেক কমিটির আহবায়ক মো: কামাল উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান রুবেল,সেলিম অপু , হেলাল মিয়া,গোলাম মোন্তফা,মানিক সরকার,শাহিদুল খা,জাহের মেম্বার,মোহন সরকার জানান,তাদের পূর্বের কমিটি বাতিল না করে, তাদের কে অবগত না করে রাতের আধারে গত ১২ জুন ফেইসবুকের মাধ্যমে কসবা উপজেলা যুবদলের নতুন কমিটি ঘোষনা করেন। তারা এ ঘটনার জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের একান্ত সচিব আব্দুর রহমান সানী এবং তার বড় ভাই ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান কবির আহম্মেদ ভূঁইয়াকে দায়ি করে বলেন,” মোটা অংকের অর্থ বাণিজ্যের মাধ্যমে কবির আহম্মেদ ভূঁইয়া কসবা উপজেলা যুবদলের নতুন কমিটি ঘোষনা করেছেন।
যাদের কসবায় কোনো অবস্থান নেই। তারা অবিলম্বে আগামী ৭ দিনের মধ্যে এই পকেট কমিটি বাতিলের দাবী জানান, অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারন করেন। পরে কসবা উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন।






Shares