Main Menu

কসবায় ট্রাক অটোরিক্সার সংর্ঘষে নিহত-১, আহত-৩

+100%-
খ,ম,হারুনুর রশীদ ঢালী,কসবা থেকেঃকুমিল্লা মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বীনাউটি ইউনিয়নের তিনলাখ পীড় নামক স্থানেলড়ি (ট্রাক) ও সিএনজি অটো রিক্সার সংর্ঘষে সাজেদা বেগম(৪৫) নামে এক মহিলা যাত্রী নিহত এবং চালক সহ অপর ৩ যাত্রী আহত হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ ঘটনাঘটে। তাৎক্ষনিক ভাবে আহতদের নাম পরিচয় জানাযায়নি।হতাহতরা সবাই সিএনজি অটোরিক্সার যাত্রী।
পুলিশ ও এলাকাবাসী জানান, আজ ৫মে বিকেল কসবা থেকে একটি সিএনজি অটোরিক্সা ব্রাহ্মণবাড়িয়া আসার পথে বিপরিত দিক থেকে আসা কুমিল্লা অভিমুখি একটি লড়ির সাথে তিনলাখ পীড় নামক স্থানে সংর্ঘষ হলে সিএনজি অটোরিক্সাটি দুমরে মুচরে যায়। এতে ঘটনা স্থলে সিএনজি অটোরিক্সা যাত্রী সাজেদা বেগম(৪৫) মারা যান। নিহত সাজেদা বেগম কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের শিকারপুর গ্রামের শামসুল করীম ওরফে দুলাল মিয়া স্ত্রী। দূর্ঘটনায় আহতদের নাম পরিচয় তাৎক্ষনিক ভাবে পাওয়াযায়নি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন জানান, ঘাতক লড়িটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মহাসড়ক থেকে দুমরে মুচড়ে যাওয়া সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।





Shares