Main Menu

কসবায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের সার বীজ ও নগদ অর্থ সাহায্য

+100%-

কসবা প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আকস্মিক বন্যায় ক্ষণতিগ্রস্থ ১২০জন কৃষকের মাঝে ২০কেজি সার,৫কেজি বীজ,১হাজার করে জনপ্রতি নগদ অর্থসহ ১১জনের মাঝে ৩ বানল্ডেল করে টিন ও জনপ্রতি ৯হাজার টাকা সরাসরি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বিতরণ উদ্বোধন করেন প্রধান অতিথি আইনমন্ত্রী আনিসুল হক এমপি।
আজ দুপুরে উপজেলার বায়েক ইউপির শেরে বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠাটি পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা কৃষি অধিদপ্তরের উপ পরিচালক রবিউল হক মজুমদার,কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন,কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল,উপজেলা ভাইস চেয়ারম্যান মো:মনির হোসেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানী, কসবা থানা অফিসার ইনচার্জ মো: আলমগীর ভুইয়া,উপজেলা কৃষি অফিসার হাজেরা বেগম, বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভুইয়া,বায়েক ইউপি আওয়ামী লীগের সভাপতি শাহরিয়ার ভ’ইয়া,সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন্নবী আজমল সহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতাকর্মীসহ উপকার ভোগীরা অংশ গ্রহণ করেন।

সামাজিক দুরত্ব বজায় রেখে আর মাস্ক পরিদান করে বিতরণ অনুষ্ঠানটি বাস্তবায়নের জন্য প্রধান অতিথি আইনমন্ত্রী আনিসুল হক সরাসরি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সন্তোষ প্রকাশ করে বলেন, আমি আপনাদের সন্তান ,আপনাদের বিপদে আমি ছিলাম থাকব। প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহির হবে না।মাস্ক পড়বেন জীবন রক্ষার স্বার্থে।






Shares