Main Menu

কসবার জামাল হত্যার প্রধান আসামী রাঙামাটি থেকে গ্রেফতার

+100%-

বায়েজিদ পাঠান ঢালী, কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবার ভোল্লাবাড়ি গ্রামের স-মিলের শ্রমিক জামাল হত্যার প্রধান আসামী আবু জামাল (৫৫) পিতা-মৃতু-আব্দুল মালেক ভুল্লাবাড়িকে গতকাল সোমবার রাতে রাঙামাটি জেলার কাপ্তাই থানা এলাকা থেকে বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করে থানা পুলিশ।
আজ মঙ্গলবার দুপুরে কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও বলেন অবশিষ্ট আসামীদেরকে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে।
কসবা থানা উপ পুলিশ পরিদর্শক মো: জিহাদ দেওয়ান গোপন সংবাদের ভিওিতে সোমবার গভীর রাতে পুলিশ ফোর্স নিয়ে রাঙামাটি জেলার কাপ্তাই থানা এলাকা থেকে গ্রেফতার করেন। এবং স-মিলের শ্রমিক জামাল হত্যার মামলার দুই মাস পর পালিয়ে থাকা প্রধান আসামী মো: আবু জামালকে গ্রেফতার করা হয়।
কসবা উপজেলা গোপীনাথপুর ইউপির নোয়ামুড়া জামে মসজিদের সামনে চার গ্রামের নারী পুরুষ জামাল হত্যার বিচারসহ আসামীদের ফাঁসীর দাবী জানান নিহত পরিবারের সদস্যসহ এলাকাবাসী।

উল্লেখ্য যে,গত ৩১ আগস্ট সকাল ৯টায় প্রতিদিনের মত জামাল মিয়া স-মিলে কাজে যাওয়ার পথে নোয়ামুড়া জামে মসজিদের সামনে প্রতিপক্ষ আবু জামাল গংরা কুপিয়ে গুরুত্বর আহত করে অবশেষে কুমিল্লা হাসপাতালে চিকিৎসারত কালে মারা যায়।
গ্রেফতারকৃত আসামী মো:আবু জামালকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।






Shares