Main Menu

কসবায় ৬টি চোরাই মোটরসাইকেলসহ চক্রের এক সদস্য গ্রেপ্তার

+100%-

কসবায় ৬টি চোরাই মোটরসাইকেলসহ হিমেল ভ’ইয়া (২৮) নামে চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ( ১৩ এপ্রিল) রাতে উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রামের গ্রেপ্তারকৃত হিমেল ভূইয়ার বাড়ি থেকে এই মোটরসাইকেলগুলো উদ্ধার করা হয়। এসময় জড়িত থাকায় তাকে আটক করে নিয়ে আসে পুলিশ। হিমেল ভ’ইয়া দেলী গ্রামের মৃত মোস্তফা ভূইয়ার ছেলে। এ ঘটনায় হিমেল ও চক্রের হোতা একই গ্রামের মেরাজুল ইসলামসহ গংয়ের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করেছে পূলিশ। শুক্রবার দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
থানা সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত এ চক্রটি মোটরসাইকেল চুরির সাথে জড়িত। পুলিশের ধরাছোয়ার বাইরে থেকে নীরবে তারা এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে অন্য এলাকায় পাচার করতো এবং চক্রের সদস্যদের দিয়ে অন্য এলাকার মোটর সাইকেল চুরি করে এনে এই এলাকায় বিক্রি করতো। চক্রের হোতা উপজেলার দেলী গ্রামের কাওছার সর্দারের ছেলে মেরাজূল ইসলাম মেরাজ ওরফে আবিরের নেতৃত্বে চক্রের সদস্যরা বিভিন্ন এলাকা থেকে এসব মোটরসাইকেল চুরি করে তার ঘরে এনে রাখতো বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানায় গ্রেপ্তারকৃত সদস্য হিমেল ভুইয়া। পরে গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদে অভিযান চালিয়ে হিমেল ভ’ইয়ার বাড়ি থেকে ৬ চোরাই মোটরসাইকেল সহ তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, বেশ কিছুদিন ধরে এই মোটরসাইকেল চোর চ্ক্রটিকে ধরতে পুুলিশ কাজ করেছে। হিমেলকে জিজ্ঞাসাবাদে চক্রের সাথে জড়িতদের দ্রুত আইনের আইনের আনা হবে বলেন ।






Shares