Main Menu

আখাউড়া সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ইলিশসহ দুইজন গ্রেফতার

+100%-

প্রতিনিধি : ভারতে পাচারকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিপুল পরিমাণ ইলিশসহ দুইজনকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন মো. লোকমান মিয়া (৩৫) ও মো. সিদ্দিক মিয়া (৪০)। তাদের বাড়ি উপজেলার নূরপুর ও তারাগন গ্রামে। বৃহস্পতিবার গভীররাতে উপজেলার মোগড়া ইউনিয়নের কর্ণেলবাজার সীমান্ত এলাকা থেকে ১৩ মণ ইলিশসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
বলে বিজিবি জানিয়েছেন।গত বৃহস্তপতিবার রাতে ১৩ মণ ইলিশ মাছ ভর্তি ২টি সিএনজি অটোরিক্্রাসহ দু’জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটককৃতরা হলো, মো. লুকমান মিয়া (৩৫) ও মো. সিদ্দিক মিয়া (৪০)। তাদের বাড়ি আখাউড়া উপজেলার নুর পুর ও তারাগন বলে বিজিবি জানিয়েছেন।
স্থানীয় কর্ণেলবাজার বিজিবি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীররাতে সীমান্ত দিয়ে চোরাকারবারীরা ভারতের ত্রিপুরারাজ্যে ইলিশ মাছ পাচার করছিলো। এসময় বিজিবির টহল কমান্ডার মো. আব্দুল আজিজের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সীমান্ত থেকে ১৩ মণ ইলিশ মাছ ভর্তি দুইটি নম্বরবিহীন সিএনজিসহ ওই দুইজনকে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার ওই মাছ মাছ আখাউড়া শুল্ক গুদামে জমা দেয়া হয় এবং গ্রেফতারকৃতদেরকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।






Shares