Main Menu

নাসিরনগর ধরমন্ডলে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বৃদ্ধ খুন, গ্রেফতার-৫

+100%-

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর-ব্রা‏হ্মণবাড়িয়া ঃ শুক্রবার রাত ৮ ঘটিকায়‏‏ ব্রা‏হ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল পূর্বগ্রাম ফকির হাটিতে প্রতিপক্ষের বল্লমের আঘাতে বরজু মিয়া (৫০) নামে এক বৃদ্ধ খুন হয়েছে। পুলিশ ওই ঘটনায় ৫ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। জানা গেছে, পূর্ব শত্র“তা ও রাস্তার সীমানা থেকে গরুর গোবর ও কাদা সরানোকে কেন্দ্র করে  ওই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও প্রত্যক্ষবাসী সূত্রে জানা গেছে, গ্রামের মারাজ মিয়া ওরফে গাঞ্জা মারাজের লোকজন ওই ঘটনা ঘটিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত বরজু মিয়া বাড়ির পাশের রাস্তা থেকে গরুর গোবর ও কাদা সরাতে বললে মারাজ মিয়ার লোকজন ক্ষিপ্ত হয়ে বরজু মিয়ার উপর আক্রমণ চালিয়ে এ ঘটনা ঘটায়। ওই সময় বরজু মিয়ার লোকজনও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের বিভিন্ন হাসপাতাল ও বেসরকারী ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষ চলাকালে মারাজ মিয়ার লোকজন বরজু মিয়ার শরীরের বিভিন্ন জায়গা গলা, তলপেটে ও বুকের নিচে বল্লম দিয়ে কুচিয়ে কুচিয়ে মারাত্মক আঘাত করে। মুমূর্ষ অবস্থায় আহত বরজু মিয়াকে মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের এসআই মোঃ ছায়েদুর রহমান ঘটনাস্থল থেকে জানান, ওই ঘটনায় এখনো মামলা হয়নি। তবে ঘটনার সাথে জড়িত গ্রামের সানু মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (৩০), মারাজ মিয়ার ছেলে রুহুল আমিন (৬০), অবি রহমান (৩৫), মারুফ মিয়া (৩০) ও শাহীদ মিয়ার ছেলে রিপন মিয়া (২০) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ধরমন্ডল ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাই সহ এলাকার বেশ কিছু লোকজন এ প্রতিনিধিকে জানান, মারাজ মিয়া এলাকায় গাঞ্জা মারাজ হিসেবে পরিচিত। মারাজসহ তার ছেলেরা এলাকার মদ গাঁজা, বাবা, ইয়াবা ইত্যাদি নেশা জাতীয় দ্রব্যাদি বিক্রয় করে। বরজু মিয়া অত্যন্ত ভাল মনের লোক। তাই তারা তাদের এ অনৈতিক কাজে বাঁধা দিলে বরজু মিয়ার উপর মারাজ মিয়ার লোকজন ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে। তারা জানান, কিছুদিন পূর্বে মোবাইল কোর্টে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও  নির্বাহী ম্যাজিষ্ট্রেট চৌধুরী মোয়াজ্জম আহমদ মারাজ মিয়ার ছেলে কামাল মিয়াকে গাঁজা বিক্রির অপরাধে ৬ মাসের সাজা প্রদান করে। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল কাদের খুনের ঘটনার সত্যতা স্বীকার করেছেন।






Shares