Main Menu

নাসিরনগরের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন

বাংলাদেশের সম্প্রীতি ও উন্নয়নকে ধ্বংস করতে চায় হামলাকারীরা:: বিচারপতি মোহাম্মদ মমতাজউদ্দিন আহমেদ

+100%-

bichapoti
ডেস্ক ২৪:: রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র নয়, দেশের মানুষের মধ্যে সম্প্রীতিকে ধ্বংস করতেই নাসিরনগরে হামালা চালানো হয়েছে জানিয়েছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজউদ্দিন আহমেদ।

শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্ষতিগ্রস্থ হিন্দু সম্প্রদায়ের মন্দির ও ঘর-বাড়ি পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, রাষ্ট্রের বিরুদ্ধে কেউ কিছু করতে পারবে না, বাংলাদেশের সম্প্রীতিকে ও বাংলাদেশের উন্নয়নকে ধ্বংস করাতে চায় হামলাকারীরা। তবে বাংলাদেশের মুক্তিযুদ্ধের দেশ, এ দেশের সার্বভৌমত্ব কেউ ধ্বংস করতে পারবে না। তিনি আরও বলেন, নাসিরনগরে হামলাকারীরা কখনোই সফল হবে না। কেননা বাংলাদেশে সম্প্রীতির দেশ। সাম্প্রতিক দুর্গাপূজাতেও আমরা একে অপরের খবর নিয়েছি। একে অপরের কাছে উপহার পাঠিয়েছি। বাংলাদেশের যে উন্নয়ন হচ্ছে সেই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে এই হামলা চালানো হয়েছে। যারা এ হামলার সাথে জড়িত তারা ঘৃণার পাত্র, আমরা তাদেরকে জাতীয়ভাবে ঘৃণা করি। বিচারপতি মোহাম্মদ মমতাজউদ্দিন আহমেদ বলেন, নাসিরনগরে অনেকে আপনাদের বিভ্রান্ত করতে পারে। কিন্তু আপনারা তাতে বিভ্রান্ত হবেন না। কারো ডিকটেশনে নয়, নিজের বিবেকের সাথে কাজ করুণ। এখানকার পজেটিভ সংবাদগুলো তুলে ধরুন।

এ সময় বিচারপতি মোহাম্মদ মমতাজউদ্দিন আহমেদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মকার, প্রেস কাউন্সিলের সদস্য ও ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেন খান, বিএফইউজে এর ভাইস প্রেসিডেন্ট উৎপল কুমার সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ।






Shares